adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কালকিনিতে ইসলামী ব্যাংকের ২৯৬তম শাখা উদ্বোধন

image_135954_0ডেস্ক রিপোর্ট : মাদারীপুরের কালকিনিতে নিজেদের ২৯৬তম শাখা উদ্বোধন করেছে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড।
বৃহস্পতিবার এই ‘কালকিনি শাখা’ উদ্বোধন করেন ব্যাংকটির এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান ইঞ্জিনিয়ার   মো. ইসকান্দার আলী খান।
বৃহস্পতিবার ব্যাংকের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।
বিজ্ঞপ্তিতে বলা হয়, ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ আবুল বাশারের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য দেন কালকিনি উপজেলা পরিষদের চেয়ারম্যান  মো. তৌফিকুজ্জামান, কালকিনি পৌরসভার মেয়র এনায়েত হোসেন, ব্যাংকের শরী’আহ সুপারভাইজরি কমিটির সদস্য ড. মোহাম্মদ আব্দুস সামাদ, কালকিনি উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. হেমায়েত উদ্দিন, কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কৃপা সিন্ধু বালা ও কালকিনি ফাজিল মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা মুহাম্মদ আব্দুস সোবহান।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও বরিশাল জোনপ্রধান মো. আব্দুল কুদ্দুস। এ সময় স্থানীয় ব্যবসায়ী, পেশাজীবী ও ব্যাংকের নির্বাহী-কর্মকর্তাসহ গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তৃতায় ইঞ্জিনিয়ার মো. ইসকান্দার আলী খান বলেন, ইসলামী ব্যাংক জনকল্যাণের ব্যাংক। প্রতিষ্ঠাকাল থেকে সুদমুক্ত ব্যাংকিং সেবার মাধ্যমে দেশের অর্থনৈতিক উন্নতি ও মানুষের জীবনমান উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে এ ব্যাংক। ইসলামী ব্যাংকের সঙ্গে সম্পৃক্ত থেকে দেশের অর্থনৈতিক উন্নয়নে সবাইকে একযোগে কাজ করার আহ্বান জানান তিনি।
সভাপতির ভাষণে মুহাম্মদ আবুল বাশার বলেন, স্থানীয়ভাবে সংগৃহীত আমানত স্থানীয়ভাবে বিনিয়োগের মাধ্যমে কর্মসংস্থান সৃষ্টি, শিল্প-কারখানা প্রতিষ্ঠা ও অবকোঠামো উন্নয়নে ভূমিকা পালন করে থাকে ইসলামী ব্যাংক। তিনি এ ব্যাংকের সেবা নেয়ার জন্য সবার প্রতি আহ্বান জানান।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া