adv
২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘খালেদা জিয়া লন্ডন যাচ্ছেন ষড়যন্ত্র করতে’

hanif m_79660নিজস্ব প্রতিবেদক : আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ বলেছেন, দেশে বসে ষড়যন্ত্র করে লাভ না হওয়ায় ছেলের সঙ্গে ষড়যন্ত্র করতে লন্ডনে যাচ্ছেন খালেদা।
তিনি বলেন, বাংলাদেশে কোনো ষড়যন্ত্র করতে দেয়া হবে না। ষড়যন্ত্র করলে এর উপযুক্ত জবাব দেয়া হবে। সময় হলেই বুঝতে পারবেন এই পরিণতি কত ভয়াবহ।
বৃহস্পতিবার দুপুরে রাজধানীর কাওরানবাজারস্থ ঢাকা ওয়াসা ভবনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪০ তম শাহাদতবার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। ঢাকা ওয়াসা শ্রমিক ইউনিয়ন বঙ্গবন্ধু আলোচনা ও দোয়া মাহফিলের আয়োজন করে।
হানিফ বলেন, ‘খালেদার নেতৃত্বে সমাজে বিশৃঙ্খলা করার চেষ্টা করা হচ্ছে। উনি বলেন, এই সরকার নাকি বেশি দিন থাকবে না। শিগগিরই পতন হবে। আসলে পাগলের খুশি মনে মনে।’
আওয়ামী লীগের এই জ্যেষ্ঠ নেতা বলেন, আজ জাতি দুই ভাগে বিভক্ত। একদিকে মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী শেখ হাসিনার নেতৃত্বে অন্যদিকে পাকিস্তানের আদর্শে খালেদার নেতৃত্বে। তবে কোনো বিভক্ত জাতি বেশি দূর এগোতে পারে না। জাতি বিভক্ত না হলে বঙ্গবন্ধু খুন হতো না বলেও মন্তব্য করেন তিনি।
সংগঠনের সভাপতি মো. হাফিজ উদ্দিনের সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, জাতীয় শ্রমিক লীগ সভাপতি শুক্কুর মাহমুদ, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, ঢাকা ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী তাকসিম এ খান প্রমুখ।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া