adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

‘বন্দুকযুদ্ধে’ কুষ্টিয়ায় হত্যা মামলার আসামি নিহত

1439955282ডেস্ক রিপোর্ট : কুষ্টিয়ায় শোক দিবসের র‌্যালিতে নিহত সবুজ হত্যা মামলার সন্দেহভাজন এবং জাসদ নেতা পাঞ্জের হত্যা মামলার অন্যতম আসামি জাকির হোসেন (৩০) পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন। নিহত জাকির মিরপুর উপজেলার আহাম্মদপুর গ্রামের রাজ্জাক ড্রাইভারের ছেলে।
মঙ্গলবার দিবাগত রাত দেড়টার সময় সদর উপজেলার জগতি চেচুয়া রেলবাজারের পাশে একটি বাগানে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এতে পাঁচ পুলিশ সদস্য আহত হয়েছেন। এসময় পুলিশ একটি দেশি বন্দুক, ২টি দেশি হাসুয়া ও ৩ রাউন্ড গুলি উদ্ধার করেছে। 
কুষ্টিয়া ডিবি পুলিশের ওসি সাব্বির উল আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে সন্ত্রাসীরা নাশকতা সৃষ্টির উদ্দেশ্যে গোপন বৈঠক করছে। এমন সংবাদে ডিবি পুলিশের একটি দল জগতি চেচুয়া রেলবাজারের পাশে পৌছালে সন্ত্রাসীরা পুলিশকে ল্য করে অর্তকিত গুলি চালায়। 

এসময় পুলিশও পাল্টা গুলি চালালে আধা ঘণ্টাব্যাপী গোলাগুলির একপর্যায়ে সন্ত্রাসীরা পিছু হটে। পরে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে গুলিবিদ্ধ অজ্ঞাত ব্যক্তিকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিতসক তাকে মৃত ঘোষণা করেন। পরে জানা যায় নিহত ব্যক্তি জাকির হোসেন। তিনি গত শনিবার শোক দিবসের র‌্যালিতে নিহত যুবলীগ কর্মী সবুজ হত্যা মামলার সন্দেহভাজন আসামি। পুলিশ ঘটনাস্থল থেকে একটা দেশি বন্দুক, ২টি দেশি হাসুয়া ও ৩ রাউন্ড গুলি উদ্ধার করেছে। বন্দুকযুদ্ধে পুলিশ সদস্য উজ্জল হোসেন, কনক রেজা, সরোয়ার হোসেন, আনিসুর রহমান ও সুজন আহত হয়েছে। আহত পুলিশ সদস্যরা কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। 
সাব্বির উল আলম আরো জানান, নিহত জাকির সবুজ হত্যা মামলা ছাড়াও জাসদ নেতা পাঞ্জের হত্যা মামলার আসামি। সে জাসদ নেতা হত্যা মামলার প্রধান আসামি দুলালের সেকেন্ড ইন্ড কমান্ড ও অস্ত্র ব্যবসার সঙ্গে জড়িত ছিল। গত বছরের ১৪ মে জাকিরকে র‌্যাব-১২’র সদস্যরা ভেড়ামারা উপজেলার বারমাইল থেকে পাঞ্জের হত্যা মামলায় গ্রেফতার করেছিল। 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া