adv
১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এলজিআরডি মন্ত্রীর সহযোগিতায় জামিন পেলেন সাংবাদিক প্রবীর

full_2031812881_1439877342_79462নিজস্ব প্রতিবেদক : তথ্য প্রযুক্তি আইনে গ্রেপ্তার সাংবাদিক প্রবীর শিকদারের জামিনে সহযোগিতা করলেন এলজিআরডিমন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন। আজ বুধবার সকালে প্রবীর শিকদার আদালত থেকে জামিন পান।

আজ সকালে প্রবীর শিকদারের স্ত্রী অনিতা শিকদার মন্ত্রীকে ফোন করে তাঁর স্বামীর জামিনের ব্যাপারে মন্ত্রীর সহযোগিতা চান। এসময় মন্ত্রী সংশ্লিষ্ট সবাইকে তাঁর জামিনের ব্যাপারে সহযোগিতা করার আশ্বাস দেন। স্থানীয় এমপি ও সরকারের প্রভাবশালীমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের আশ্বাসের পর কোনো আইনজীবী প্রবীর শিকদারের জামিনের বিরোধী করেননি।

সূত্র জানায়,  প্রবীর শিকদারের স্ত্রী আজ সকালে এলজিআরডি মন্ত্রীর সহযোগিতা চাইলে মন্ত্রী তাতে সাড়া দিয়ে জামিনের ব্যাপারে সব ধরণের সহযোগিতার আশ্বাস দেন এবং বলেন, প্রবীরের জামিনের ব্যাপারে যাতে কেউ বিরোধীতা না করে সে জন্য আমি সংশ্লিষ্ট সবাইকে এখন বলে দি”িছ। প্রবীরের জামিনের ব্যাপারে মন্ত্রী এসময় আশাবাদও ব্যক্ত করেন।

টেলিফোনে এ সময় প্রবীরের স্ত্রী তার স্বামীর শারীরিক অমতা ও অসুস্থতার কথা মন্ত্রীকে অবিহত করলে মন্ত্রী তাকে বলেন, আসলে মামলা তো আমি করিনি। এ সব ব্যাপারে আমি অবহিতও ছিলাম না।

তবে এলাকার এমপি ও মন্ত্রী হিসাবে প্রবীর যাতে জামিন পান সে ব্যাপারে প্রয়োজনীয় সহযোগিতা করার জন্য সবাইকে আমি বলে দিচ্ছি। এর পরই প্রবীর শিকদার আদালতে জামিনের আবেদন করেন এবং জামিন পান। গতকাল মঙ্গলবার আদালত তাঁর তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছিল।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া