adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

এমপি বদির হাতে লাঞ্ছিত প্রকৌশলী বদলি

জামাল জাহেদ, কক্সবাজার :এমপি বদির হাতে লাঞ্ছিত হওয়া স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি)’র উখিয়া উপজেলা প্রকৌশলী মোস্তফা মিনহাজকে ষ্ট্যান্ড রিলিজ করা হয়েছে। উখিয়া থেকে তাতনিক বদলি করে তাকে ফেনী জেলার সোনাগাজি উপজেলা প্রকৌশলী হিসাবে যোগ দেয়ার নির্দেশ দেয়া হয়েছে। রোববার তাকে কক্সবাজার থেকে ছাড়পত্র দেওয়া হয়েছে বলে উখিয়া এলজিইডি সূত্রে জানা গেছে। 
বদলীকৃত উপজেলা প্রকৌশলী মোস্তফা মিনহাজ বদলীর সত্যতা স্বীকার করে বলেন, উর্ধ্বতন কর্তৃপরে নির্দেশে আমাকে ফেনী জেলার সোনাগাজী উপজেলায় বদলী করা হয়েছে। উল্লেখ্য, গত বুধবার উখিয়া উপজেলা পরিষদের মাসিক উন্নয়ন সমম্বয় সভায় উপস্থিত হতে বিলম্ব হওয়ায় উখিয়া-টেকনাফের সংসদ সদস্য আব্দুর রহমান বদি উক্ত প্রকৌশলীর অফিসে গিয়ে তাকে শারিরীক ভাবে লাঞ্চিত ও অশ্রাব্য ভাষায় গালমন্দ করেন। 
এ নিয়ে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হলে সর্বমহলে নিন্দার ঝড় উঠে ও চট্টগ্রামসহ দেশের বিভিন্ন স্থানে সাংসদ আব্দুর রহমান বদির শাস্তির দাবিতে বিভিন্ন কর্মসূচীর পালন করে আসছেন প্রকৌশলীগণ। উখিয়ার এলজিইডি’র উপ-সহকারী প্রকৌশলী সোহরাব হোসেন জানান, উখিয়া থেকে প্রকৌশলী মোস্তফা মিনহাজকে বদলী করা হলেও শূন্য পদে এখনো অন্য কাউকে দেওয়া হয়নি।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া