adv
২৪শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১০ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

স্ত্রী হত্যায় স্বামীর ফাঁসি আদেশ

1439986246gajipur-marder-case-mtnews2ডেস্ক রিপোর্ট : গাজীপুরে স্ত্রী হত্যার দায়ে স্বামীকে মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছে আদালত।  একইসঙ্গে তাকে ৫০ হাজা টাকা জরিমানা করা হয়েছে।  বুধবার দুপুরে গাজীপুরের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক সৈয়দ জাহেদ মনসুর এ আদেশ দেন।
 
দণ্ডপ্রাপ্ত আসামি জাহাঙ্গীর আলম (৩৭) গাজীপুর মহানগরীর পূর্ব বাহাদুরপুর এলাকার মোজাম্মেল হোসেনের ছেলে।  অন্য দুই আসামি জাহানারা ও জাহিদ হাসানের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত না হওয়ায় তাদের খালাস দেয়া হয়েছে।
 
আদালতের বিশেষ পাবলিক প্রসিকিউটর এবিএম আফফান জানান, ২০১০ সালের ১৫ আগস্ট স্ত্রী আয়েশা আক্তার লিজাকে (২৮) পাঁচ লাখ টাকা যৌতুকের দাবিতে মারধর করেন তার স্বামী জাহাঙ্গীর।  পরে উদ্ধার করে গাজীপুর সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিত্সক তাকে মৃত ঘোষণা করেন।
 
এ ঘটনায় নিহতের ভাই মামুন খান বাদী হয়ে জাহাঙ্গীর, তার মা জাহানারা বেগম ও ভাই জাহিদ হাসানের বিরুদ্ধে জয়দেবপুর থানায় মামলা দায়ের করেন।  তদন্ত শেষে পুলিশ আসামিদের বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করে।  ছয়জন সাীর স্যাগ্রহণ শেষে আজ জাহাঙ্গীরকে দোষী সাব্যস্ত করে ফাঁসির আদেশ দেন আদালতের বিচারক।
রাষ্ট্রপে মামলা পরিচালনা করেন স্পেশাল পিপি ফজলুল কাদের এবং স্পেশাল পিপি এবিএম আফফান।  আর আসামিপে ছিলেন আইনজীবী  মো. ফজলুল হক।

 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া