adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

হেরেই গেল চেলসি!

Mancity1439752878স্পোর্টস ডেস্ক : গেল শনিবারের ঘটনা। লিগের প্রথম ম্যাচে সোয়ানসি সিটির সঙ্গে ২-২ গোলে ড্র করে চেলসি। ওই ম্যাচটি নিয়ে পরে অনেক বিতর্ক সৃষ্টি হয়। চেলসি মহিলা ডাক্তারের সঙ্গে খারাপ ভাষা ব্যবহার করে ব্যাপক সমালোচনার শিকার হন চেলসি বস হোসে মরিনহো।
 
রোববার লিগের দ্বিতীয় ম্যাচে ম্যানচেস্টার সিটির মুখোমুখি হয় ব্লুজরা। এদিনও পয়েন্ট হারিয়েছে লিগের বর্তমান চ্যাম্পিয়নরা।
 
তাদের ৩-০ গোলে উড়িয়ে দিয়েছে ম্যানচেস্টার সিটি। এ হারের ফলে ২ ম্যাচ থেকে ১ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের ১৬তম স্থানে অবস্থান করছে ব্লুজরা। অন্যদিকে দুই ম্যাচের দুটিতেই জিতে পূর্ণ ৬ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে ম্যানসিটি।
 
সিটির ঘরের মাঠে ইতিহাদ স্টেডিয়ামে রোববার ৩১ মিনিটে প্রথম গোলের দেখা পায় স্কাই ব্লুজরা। গোলটি করেন ম্যানসিটির আর্জেন্টাইন তারকা সার্জিও আগুয়েরো। প্রথমার্ধে এই একটিই গোল হয়। দ্বিতীয়ার্ধের ৭৯ মিনিটে ভিনসেন্ট কোম্পানি গোলের দেখা পেলে ২-০ ব্যবধানে এগিয়ে যায় স্বাগতিকরা। ৮৫ মিনিটে ফার্নানদিনহো গোল করে চেলসি হারের ষোলোকলাপূর্ণ করেন।
 
এদিকে দিনের অপর ম্যাচে জয় পেয়েছে আর্সেনাল। তারা ২-১ গোলে হারিয়েছে ক্রিস্টাল প্যালেসকে। গার্নাসের হয়ে একটি গোল করেন অলিভার জিরোড। অপর গোলটি আসে আত্মঘাতি খাত থেকে। ক্রিস্টালের হয়ে একটি গোল শোধ দেন জোয়েল ওয়ার্ড। লিগের প্রথম ম্যাচে আর্সেনাল ২-০ গোলে হার মানে ওয়েস্টহ্যামের কাছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া