adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নারীর সম্ভ্রম বাঁচাতে গিয়ে সৈনিক নিহত

Soilder-killed-thereport24আন্তর্জাতিক ডেস্ক : ভারতের উত্তরপ্রদেশে এক তরুণীকে যৌন হয়রানি থেকে বাঁচাতে গিয়ে বখাটেদের হাতে নিহত হয়েছেন এক সেনা সদস্য। গুরুতর আহতাবস্থায় ল্যান্স নায়েক ভেদমিত্র চৌধুরী (৩৫) গত শনিবার সেনা হাসপাতালে মারা যান। খবর এনডিটিভির।
প্রতিবেদনে বলা হয়েছে, উত্তরপ্রদেশের মেরুত জেলার হার্দেভনগরের রোহতা রোডে গত বৃহস্পতিবার এ ঘটনা ঘটে।
স্থানীয় সময় বিকেল সাড়ে ৫টার দিকে একটি ডেইরি দোকান থেকে দুধ কিনতে যান ভেদমিত্র। এ সময় দুধ বিক্রেতার ২৪ বছর বয়সী মেয়ে তার জন্য চা নিয়ে আসছিলেন। পথে কয়েক বখাটে তাকে উত্যক্ত করতে থাকে।
ভেদমিত্র স্থানীয় বখাটেদের বাধা দিতে গেলে একজন তাকে চড় মারে। এক পর্যায়ে ভেদমিত্রের সঙ্গে মারামারিতে জড়িয়ে পড়ে বখাটেরা।
উত্যক্তের শিকার মেয়েটির বাবা বলেন, ‘এ সময় গ্রামের আরও লোকজন অস্ত্রসহ ওই সৈনিকের ওপর ঝাঁপিয়ে পড়ে। তার (সৈনিক) শরীর নিস্তেজ হয়ে আসার আগ পর্যন্ত তারা তাকে পেটাতে থাকে।’
মেয়েটি জানায়, এ ঘটনার ছয়দিন আগে থেকে তাকে নিয়মিত উত্যক্ত করে আসছিল বখাটেরা। কিন্তু পড়ালেখা বন্ধ হয়ে যাওয়ার ভয়ে তিনি পরিবারের সদস্যদের তা জানাননি।
এদিকে এ ঘটনার পর কয়েকদিন পেরিয়ে গেলেও আট আসামির মধ্যে মাত্র তিনজনকে গ্রেফতার করতে পেরেছে পুলিশ। এ ছাড়া যৌন হয়রানির শিকার মেয়েটির পরিবারকে বখাটে চক্রের হয়রানি থেকে রক্ষায় কোনো ব্যবস্থাও নেওয়া হয়নি বলে অভিযোগ রয়েছে।
তবে পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে, তারা বিষয়টিতে সজাগ রয়েছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া