adv
২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দারুণ জয়ে নিউজিল্যান্ডের টি-২০ সিরিজ ড্র

full_1010671815_1439757912স্পোর্টস ডেস্ক : প্রথম ম্যাচে হারের পর দ্বিতীয় ও শেষ টি-টোয়েন্টিতে ঘুরে দাঁড়িয়ে দারুণ জয় তুলে নিয়েছে নিউজিল্যান্ড। সমতায় সিরিজ শেষ করতে কিউইরা দণি আফ্রিকাকে হারিয়েছে ৩২ রানে। 
ফলে, দুই ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ ১-১ এ শেষ করল প্রোটিয়া-কিউইরা। কিউইদের ছুঁড়ে দেওয়া ১৭৮ রানের টার্গেটে ব্যাটিংয়ে নেমে ১৪৫ রানে থেমে যেতে হয় প্রোটিয়াদের।

সেঞ্চুরিয়নে টস জিতে আগে ব্যাটিং নিয়ে নির্ধারিত ওভার শেষে নিউজিল্যান্ড ৭ উইকেট হারিয়ে ১৭৭ রান সংগ্রহ করে। দলের হয়ে সর্বোচ্চ রান আসে ওপেনার মার্টিন গাপটিলের ব্যাট থেকে। মাত্র ৩৫ বলে ৬টি চার আর তিনটি ছয়ে গাপটিল খেলেন ৬০ রানের ইনিংস।
এছাড়া আরেক ওপেনার কেন উইলিয়ামসনের ব্যাট থেকে আসে ২৫ রান (১৭ বলে)। গ্রান্ট ইলিয়ট এলবির ফাঁদে পড়ে বিদায় নেওয়ার আগে করেন ২০ রান। আর ১৯ বলে ২৮ রান করে রাবাদার বলে বোল্ড হন জিমি নিশাম। শেষ দিকে ৭ বলে তিন চার আর এক ছয়ে ১৮ রান করেন কলিন মুনরো।

প্রোটিয়াদের হয়ে সর্বোচ্চ তিনটি উইকেট নেন ৪ ওভার বল করে ৩০ রান খরচ করা কেগিসো রাবাদা। ১৭৮ রানের টার্গেটে খেলতে নেমে নির্ধারিত ওভার শেষে দ. আফ্রিকা ১৪৫ রান তোলে। ৮ উইকেট হারিয়ে তারা এ সংগ্রহ করে।

ওপেনার হাশিম আমলার ব্যাট থেকে আসে ১৪ রান। ডি ভিলিয়ার্স করেন ১৫ রান। সর্বোচ্চ ৩৬ রান আসে পাঁচ নম্বরে নামা বেহারদিয়েনের ব্যাট থেকে। ২৬ রান করেন রিলে রুশো। আর ২০ বলে ২৯ রান করেন ডেভিড মিলার।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া