adv
২৫শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১১ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

ভিন্ন গ্রহের মানুষ শিমুল খান!

1439779384Shimul-khan-MTnews24বিনোদন ডেস্ক : চলচ্চিত্র অভিনেতা শিমুল খান সত্যিই কোনো মানুষ নন! তিনি মানুষই না।
ভাবছেন এ আবার কেমন কথা? এটাই কথা। শিমুল খান কখনো ভালো মানুষ। আবার কখনো মন্দ মানুষ। সিনেমায় তাকে এমনই দেখা গেছে। তবে এবারই তিনি প্রথম অভিনয় করলেন কোনো মানুষের চরিত্রে নয়। এবার এই অভিনেতা অভিনয় করেছেন ভিনগ্রহের প্রাণীর চরিত্রে। ২৮ আগস্টের পর থেকে সাধারণ মানুষের কাছে তিনি হয়ে উঠবেন এলিয়েন।

তরুণ প্রজন্মের জনপ্রিয় চলচ্চিত্র অভিনেতা শিমুল জানান, হরর গল্প ও সায়েন্স ফিকশনের মিশেলে তৈরি হয়েছে চলচ্চিত্র ‘দ্য স্টোরি অব সামারা’। এটি মুক্তি পাচ্ছে ২৮ আগস্ট। রিকিয়া মাসুদোর এই সিনেমায় শিমুল অভিনয় করেছেন এলিয়েনের ভূমিকায়।

ভিনগ্রহের একটি স্থান সামারা, সেখান থেকে বিশেষ দায়িত্ব দিয়ে পৃথিবীতে পাঠানো হয় শিমুলকে। তার আগেই পৃথিবীতে আসে অন্য এক এলিয়েন (রিকিয়া মাসুদো)। রিকিয়ার উদ্দেশ্য খারাপ, শিমুলের উদ্দেশ্য ভাল। শিমুলকে দায়িত্ব দেওয়া হয় রিকিয়াকে প্রতিহত করার জন্য। এ নিয়ে দুই এলিয়েনের মধ্যে ব্যাপক সংঘাত হয়। শিমুল আহত হয়ে ফিরে যান সামারায়। কিন্তু তিনি মিশন বুঝিয়ে দিয়ে যান পৃথবীর ৫ জন তরুণ-তরুণীকে। তারা পঞ্চপাণ্ডব নামে খ্যাত। একসময় মিশন সফল হয়।

'দ্য স্টোরি অব সামারা'য় বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন জান্নাতুল ফেরদৌস পিয়া, শিবা আলী খান, সাঞ্জু, আমান খান, এটিএম শামসুজ্জামান, কাবিলা, ডন, চিত্রলেখা গুহ প্রমুখ। এটি প্রযোজনা করেছে ভারটেক্স প্রডাকশন।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া