adv
২৩শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

বাড্ডায় ট্রিপল মার্ডারে জড়িতদের শনাক্ত করেছে পুলিশ

murder1439739768নিজস্ব প্রতিবেদক : রাজধানীর বাড্ডায় এলোপাতারি গুলি চালিয়ে আওয়ামী লীগের নেতাসহ তিনজনকে হত্যার ঘটনায় জড়িতদের শনাক্ত করেছে পুলিশ। শিগগিরই তাদের গ্রেফতার করা যাবে বলে জানান গোয়েন্দা পুলিশের যুগ্ম-কমিশনার মনিরুল ইসলাম।
 
রাজারবাগ পুলিশ অডিটোরিয়াম প্রাঙ্গণে রোববার বিকেলে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা জানান।
 এ সময় মনিরুল ইসলাম বলেন, ‘বিশ্বস্ত গুপ্তচর ও প্রযুক্তি ব্যবহার করে ওই ঘটনায় যারা জড়িত, তাদের কয়েকজনের নাম জানা গেছে। তারা কী কারণে তিনজনকে গুলি করে হত্যা করেছে, গ্রেফতারের পর তা সুস্পষ্টভাবে জানা যাবে।’
 
গত বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে বাড্ডার আদর্শনগর পাম্পের কাছে আড্ডাস্থলে হামলা চালিয়ে হত্যা করা হয় ঢাকা মহানগর (উত্তর) স্বেচ্ছাসেবক লীগের সাহিত্য বিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান গামা, ৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শামসু মোল্লা এবং উত্তর বাড্ডার একটি বেসরকারি হাসপাতালের তত্ত্বাবধায়ক ফিরোজ আহমেদ মানিককে।
প্রাথমিকভাবে পুলিশ মনে করছে, তিনটি সম্ভাব্য কারণে ওই হত্যাকাণ্ড ঘটতে পারে। সেগুলো হলো- নিহতদের সঙ্গে কারো ব্যবসায়িক বিরোধ, গরুর হাটের ইজারা নিয়ে দ্বন্দ্ব এবং আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে। হত্যাকাণ্ডের পর স্বেচ্ছাসেবক লীগ নেতা গামার বাবা মতিউর রহমান বাদী হয়ে বাড্ডা থানায় একটি মামলা করেছেন।
 
বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এ জলিল জানান, মামলায় ১০ থেকে ১২ জনকে আসামি করা হয়েছে। তবে কারও নাম উল্লেখ করা হয়নি। আসামিদের ধরতে জোর চেষ্টা চালানো হচ্ছে।

 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া