adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

সমর্থকদের ডিজাইন করা জার্সিতে খেলবেন মাশরাফিরা

ROBIক্রীড়া প্রতিবেদক : বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের লাল-সুবজ জার্সি এখন দেশের কোটি ক্রিকেটভক্তের কাছে ভালবাসা ও আবেগের প্রতীক। পুরো জাতির প্রেরণার উতস এই জার্সি। সেই আবেগকে শ্রদ্ধা জানাতে এবার মোবাইল ফোন অপারেটর রবি আজিয়াটা লিমিটেড ‘অদম্য জার্সি ডিজাইন কনটেস্ট’ শিরোনামে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সহযোগিতায় একটি প্রতিযোগিতার আয়োজন করতে যাচ্ছে। মিডিয়া পার্টনার হিসেবে এর সঙ্গে রয়েছে চ্যানেল আই।
রোববার মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সংবাদ সম্মেলনে আনুষ্ঠানিকভাবে এ প্রতিযোগিতার ঘোষণা দেন রবি’র চিফ অপারেটিং অফিসার মাহতাব উদ্দিন আহমেদ।
সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) নিজাম উদ্দিন আহমেদ, মার্কেটিং অ্যান্ড কর্মাশিয়াল কমিটির চেয়ারম্যান কাজী ইনাম আহমেদ ও চ্যানেল আই এর ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর। প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য আগ্রহীদের সোমবার থেকে ৩১ আগস্টের মধ্যে জার্সির ডিজাইন জমা দিতে হবে। সাধারণ ভক্তদের পাশাপাশি প্রফেশনাল ডিজাইনাররাও জমা দিতে পারবেন জার্সির ডিজাইন।
রবি এবং বিসিবি সারা দেশের ফ্যাশন ইনস্টিটিউটগুলোতে প্রচারণা চালাবে। প্রচারণা কার্যক্রম চলাকালে ইনস্টিটিউটগুলোর শিক্ষার্থীরা তাদের নিজেদের করা জার্সির ডিজাইনও জমা দিতে পারবেন। এছাড়া আগ্রহীরা
jersey rrobi.com..bd এই ঠিকানায় জার্সির নকশা মেইল করে অথবা www.wearetigers.com.bd ওয়েব সাইটে ভিজিট করে তাদের ডিজাইন আপলোড করেও প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন।
জমা হওয়া জার্সির ডিজাইনের মধ্যে প্রাথমিকভাবে ১১টি জার্সি নির্বাচন করবে বিচারকরা। নির্বাচিত ১১টি জার্সি তাদের বিজ্ঞাপনে প্রচার করবে রবি। কর্তৃপক্ষের দেয়া কোড নম্বর অনুসারে সেরা জার্সি নির্বাচনের জন্য ভোট আহবান করা হবে। আগ্রহীরা এসএমএস এবং অনলাইনে ভোট প্রদান করতে পারবেন। যিনি বিজয়ী হবেন তার ডিজাইন করা জার্সিতেই খেলবেন বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটাররা। সেরা ডিজাইনার পাবেন পাঁচ লাখ টাকা পুরস্কার।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া