adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

লাখো মানুষের ভালোবাসায় সিক্ত সৌম্য-মুস্তাফিজ

mustafij pixশামীম হোসেন : আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেকের পর থেকেই একজন ব্যাট হাতে আলো ছড়াচ্ছেন। অন্যজন বল হাতে। তাদের মধ্যে আরেকটা মিলÑতারা দুজনই সাতক্ষীরার সন্তান। বিশ্বকাপের পর ঘরের মাটিতে টানা তিনটি সফল সিরিজ পার করেছে টিম বাংলাদেশ। সদ্যশেষ হওয়া দক্ষিণ আফ্রিকা সিরিজের পর ছুটি পেয়ে ক্রিকেটাররা যে যার মতো করে ছুটি কাটাচ্ছেন। সৌম্য মুস্তাফিজও তাদের ব্যতিক্রম নন। তাই ছুটি পেয়ে নাড়ির টানে ছুটে গিয়েছেন গ্রামের বাড়ি।
নিজ এলাকায় এই দুই তরুণ ক্রিকেটারকে প্রতিদিনই দেওয়া হচ্ছে সংবর্ধনা। তবে শনিবার তাদেরকে সবচেয়ে বড় সংবর্ধনাটা দেওয়া হলো সাতক্ষীরা জেলাবাসীর পক্ষ থেকে। সংবর্ধনা অনুষ্ঠানের দুটি ছবি নিজের ফেইসবুকে পোস্টও করেছেন মুস্তাফিজুর রহমান। এই দুই ক্রিকেটযোদ্ধাদের সংবর্ধনায় মানুষের ঢল নামে সেখানে। সৌম্য ও মুস্তাফিজের হাতে তুলে দেওয়া হয় স্বারক ও ফুল। লাখো ভক্তের ভালোবাসায় সিক্ত হলেন জাতীয় দলের উদিয়মান দুই তারকা। সংবর্ধনা অনুষ্ঠানে সবার কাছে দোয়া চান সৌম্য সরকার ও মুস্তাফিজুর রহমান।
ঘরের মাটিতে আসন্ন অস্ট্রেলিয়া সিরিজ ও বিসিএলের আগে ১৫ দিনের ছুটিতে রয়েছেন ক্রিকেটাররা। ছুটি কাটাতে কেউ দেশের বাইরে, কেউবা গ্রামের বাড়িতে রয়েছেন।
 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া