adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চুল-ভ্রু কেটে আবারও শিশু নির্যাতন

1439700994sahad-joypurhat_mtnews24ডেস্ক রিপোর্ট : এবার মাথার চুল ছেটে ও দুই চোখের ভ্রু কেটে সাহাদ (১১) নামে এক শিশুকে নির্যাতন করেছে হোটেল মালিক। কাজ করতে রাজি না হওয়ায় জোর করে আটকে রেখে শিশুটির ওপর এমন নির্যাতন চালায় হোটেল মালিক আবদুল মতিন ও কর্মচারী রুবেল। এ ঘটনায় হোটেল মালিক, কর্মচারী ও সেলুন মালিককে আটক করেছে পুলিশ।

শনিবার সন্ধ্যায় জয়পুরহাটের আক্কেলপুর পৌর সদরের কলেজ মসজিদ সংলগ্ন মেগা হোটেল অ্যান্ড রেস্টুরেন্টে এ ঘটনা ঘটে। সাহাদ আলী আক্কেলপুর তুলসীগঙ্গা নদীর শহর রা বাঁধের ওপরের সাখিদার পাড়া মহল্লার সহর আলীর ছেলে।
পুলিশ জানায়, শনিবার সন্ধ্যায় আক্কেলপুর পৌর সদরের কলেজ মসজিদ সংলগ্ন মেগা হোটেল অ্যান্ড রেষ্টুরেন্টে কাজ করতে রাজি না হওয়ায়  সড়কের ওপর থেকে সাহাদ আলী  নামের ওই শিশুকে কৌশলে হোটেলের ভেতরে ডেকে নিয়ে আটক করে রাখে হোটেল কর্মচারী রুবেল। পরে হোটেলের পাশে অবস্থিত সুমনের সেলুনে নিয়ে সাহাদের  দু’চোখের ভ্রু ও মাথার চুল বিকৃতভাবে ছেটে দেয়।

শিশুটি কাঁদতে কাঁদতে বাড়িতে গিয়ে তাকে হোটেলের লোকজনের নির্যাতন করার বিষয়টি অভিভাবকদের জানায়। এ ঘটনায় অভিভাবক ও আত্মীয়-স্বজনর ুব্ধ হন। এরপর বিুব্ধ লোকজন সন্ধ্যার দিকে ওই হোটেলের সামনে গিয়ে তীব্র প্রতিবাদ জানাতে থাকে। এরই একপর্যায়ে রাত সাড়ে ৮টার দিকে ঘটনাটি থানা পুলিশকে জানালে তাতণিক পুলিশ গিয়ে হোটেলের মালিক আব্দুল মতিন, কর্মচারী রুবেল ও সেলুন মালিক সুমনকে আটক করে।

ঘটনার সত্যতা ও হোটেল মালিকসহ ৩ জনকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আশরাফুল ইসলাম।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া