adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

আজ সোহেল রানার ২৫তম বিবাহবার্ষিকী

1439667558002বিনোদন ডেস্ক : দেশীয় চলচ্চিত্রের জীবন্ত কিংবদন্তি, ড্যাশিং হিরো সোহেল রানার ২৫তম বিবাহবার্ষিকী আজ। ১৯৯০ সালে এই দিনে তিনি ডা. জিনাত বেগমের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন। তাদের সুখময় দাম্পত্য জীবনে ঘর আলো করে রয়েছে একমাত্র পুত্র মাশরুর পারভেজ জীবরান।

বিবাহের ২৫তম বার্ষিকীকে স্মরণীয় করে রাখার জন্য সোহেল রানা আজ সন্ধ্যায় উত্তরা কাবে আপজনদের সঙ্গে কাটানোর আয়োজন করেছেন। এই প্রথম তিনি ঘটা করে বিবাহবার্ষিকী পালন করবেন।

এ প্রসঙ্গে সোহেল রানা বলেন, বিবাহবার্ষিকী কখনোই ঘটা করে করা হয়নি। নিজের আর ছেলের জন্মদিনটাই উদযাপন করি আপনজনদের নিয়ে। কিন্তু এবার সবার দোয়ায় আমাদের বিবাহিত জীবনের ২৫ বছর পূর্ণ হলো। মহান আল্লাহর কাছে শুকরিয়া যে তিনি দীর্ঘ এই সময়টা আমাদের সুখে শান্তিতে রেখেছেন।

তিনি বলেন, যেহেতু ২৫ বছর, সেহেতু আপনজনদের নিয়ে কেটি হাসি-আনন্দে সন্ধ্যাটা কাটানোর সিদ্ধান্ত নিয়েছি। অনুষ্ঠানে সবার কাছে একটাই দোয়া চাইবো, স্ত্রী, সন্তান, আত্মীয়স্বজন নিয়ে যেন বাকিটা জীবন আরও সুখে শান্তিতে কাটাতে পারি। সেই সঙ্গে সবার ভালবাসায় সোহেল রানা হিসেবে চলচ্চিত্র শিল্পের সেবা করতে পারি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া