adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

টানা দ্বিতীয় জয় ইউনাইটেডের

adnanস্পোর্টস ডেস্ক : আদনান জানুজা প্রমাণ করেছেন কেন লুইস ফন গাল সে (জানুজা) বিক্রয়ের জন্য নয় বলে মন্তব্য করেছেন। এই বেলজিয়াম তারকার একমাত্র গোলেই অ্যাস্টন ভিলাকে হারিয়ে প্রিমিয়ার লিগে টানা দ্বিতীয় জয় পেয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড।

চলতি গ্রীষ্মে জানুজা ম্যানচেস্টার ইউনেইটেড ছেড়ে সান্ডারল্যান্ডে পাড়ি জমাচ্ছেন বলে গুঞ্জন উঠে। তবে লুইস ফন গাল জানিয়েছেন, জানুজা বিক্রয়ের জন্য নয়। শুক্রবার প্রিমিয়ার লিগের নতুন মৌসুমের দ্বিতীয় ম্যাচে গোল করে দলকে জিতিয়ে ডাচ কোচের আস্থার প্রতিদান দিলেন এই বেলজিয়াম তারকা।

শুক্রবার প্রতিপরে মাঠ ভিলা পার্কে খেলার ২৯তম মিনিটে ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে ম্যাচের একমাত্র গোলটি করেন আদনান জানুজা। হুয়ান মাতার পাস থেকে নেয়া জানুজার শট অ্যাস্টিন ভিলার খেলোয়াড় কিয়ারান কার্কের গায়ে লেগে দিক পরিবর্তন করে জালে জড়ায়ে ১-০ গোলে এগিয়ে যায় রেড ডেভিলরা।

ধফহধহপ্রথম ম্যাচের মতো এদিনও বেঞ্চে বসেই সময় কাটান ম্যানচেস্টার ইউনাইটেড ছাড়তে ইচ্ছুক দলের গত দুই মৌসুমের নাম্বার ওয়ান গোলরক ডেভিড ডি গিয়া। তার পরিবর্তে এদিনও লুইস ফন গাল সার্জিও রোমেরো’র ওপর ভরসা করেন। টানা দ্বিতীয় ম্যাচে কিনশিট করে কোচের আস্থার প্রতিদানও দেন এই আর্জেন্টাইন গোলরক।

প্রসঙ্গত, এর আগে মৌসুমের প্রথম ম্যাচে টটেনহ্যামকে ১-০ গোলে হারিয়ে শুভ-সূচনা করে ম্যানচেস্টার ইউনাইটেড। শুক্রবার একই ব্যবধানে অ্যাস্টন ভিলাকে হারায় লুইস ফন গালের দল। টানা দুই জয়ের ফলে প্রিমিয়ার লিগের পয়েন্ট তালিকায় আপাতত শীর্ষে রয়েছেন রেড ডেভিলরা।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া