adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রণবীরে হচ্ছে না- এবার যে পুরুষের জন্য উতলা দীপিকা

news_img (1)বিনোদন ডেস্ক  বলিউডের জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোন আর রণবীরকে নিয়ে প্রেমের গুঞ্জন কম শোনা যায়নি। তারা লুকিয়ে লুকিয়ে হোটেলে একসঙ্গে সময় কাটান কিংবা দূরে কোথাও হয়তো দেখা মেলে এই দুই তারকার। আর তা হবেই বা না কেন? রণবীর কেনই বা উতলা হবেন না এই বলিউড সুন্দরীর প্রেমে!

কেননা হাজারো ভক্ত-অনুরাগী দীপিকাকে জীবনে এক নজর দেখার আশায় এক মুহূর্ত সান্নিধ্য পাওয়ার তীব্রতায় উন্মুখ হয়ে থাকে। অবশ্য থাকাটাই স্বাভাবিক। তবে অবাক করার বিষয় হলো, দীপিকা নিজেই যখন সেই কাজটি করছেন। তাহলে কে সেই ভাগ্যবান পুরুষ যার জন্য দীপিকা এতটা উতলা। এখন দীপিকার কেবল একজনের জন্যই প্রতীা! সেই পুরুষটির জন্য। কিন্তু কে সেই জন?

 হ্যাঁ, তিনি অতিমানব কেউ নন। বাস্তবেরই মানুষ। নাম তার নাগারাজু। কী, অবাক হচ্ছেন? ভাবছেন এ আবার কোথাকার কে? তিনি আসলে ভারতের জনপ্রিয় রেডিও জকি এবং উপস্থাপক দানীশ সেইত। ‘নাগারাজু’ নামের একটি চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। আর সেই চরিত্রটির সঙ্গেই দেখা করার জন্য উন্মুখ দীপিকা।

রেডিও জকি এবং উপস্থাপক হিসেবে প্রশংসা পেলেও দানীশ আলোচনায় আসেন মূলত ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের টিম রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালুরুর একটি অনুষ্ঠানের উপস্থাপনা করে। তিনি এ অনুষ্ঠানে নাগারাজু চরিত্রে অভিনয় করেছিলেন। এটি ছিল তার নিজের তৈরি একটি চরিত্র। এই চরিত্র সেজে তিনি ব্যাঙ্গালুরু দলের প্রত্যেক খেলোয়াড়ের সাাতকার নিতেন। সেই থেকেই ব্যাঙ্গালুরুতে বেশ জনপ্রিয় নাগারাজু চরিত্রটি।

এদিকে দীপিকা নিজেও ব্যাঙ্গালুরুর মেয়ে তাই তিনিও তার পরিবার এবং বন্ধু-বান্ধবের কাছ থেকে এ চরিত্রের ব্যাপারে অনেক কথাই শুনেছেন। সম্প্রতি দীপিকার দেখা হয় দানীশের বোন কুবরা সেইতের সঙ্গে। কুবরা নিজেও একজন অভিনেত্রী এবং উপস্থাপিকা। দীপিকা তাকে জানান তিনি মি.নাগারাজুর সঙ্গে দেখা করার জন্য ব্যাকুল হয়ে আছেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া