adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাসচাপায় পুলিশ সদস্যের মৃত্যু

road a_78803ডেস্ক রিপোর্ট : লক্ষ্মীপুরে বাসচাপায় শফিকুল ইসলাম (৩১) নামে এক পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে। সদর থানা থেকে কমলনগর থানায় যোগ দিতে যাওয়ার সময় এ দুর্ঘটনার শিকার হন তিনি।

শুক্রবার বিকাল ৫টার দিকে রামগতি-লক্ষ্মীপুর সড়কের সুতার গোফটা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পরে, সন্ধ্যা ৭টার দিকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত পুলিশ সদস্য শফিকুল ইসলাম কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার নন্দিপাড়া গ্রামের চাঁদ মিয়ার ছেলে।
কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির আহাম্মদ জানান, পুলিশ সদস্য শফিকুল বিকালে সিএনজিচালিত অটোরিকশা করে লক্ষ্মীপুর শহর থেকে কমলনগর থানায় যোগ দেওয়ার জন্য আসছিলেন।
পথে, রামগতি-লক্ষ্মীপুর সড়কের সুতার গোফটা এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি বাস ওই অটোরিকশাকে চাপা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
এ ঘটনায় অটোরিকশার চালকসহ আরো দু’জন আহত হয়েছেন। আহতদের নাম-পরিচয় জানা যায়নি।
লক্ষ্মীপুরের সহকারী পুলিশ সুপার (এএসপি/সার্কেল) নাসিম মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, ঘাতক বাসটিকে আটক করা হয়েছে। বাস চালককে আটকের চেষ্টা চলছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া