adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘ জাজ ছাড়া মাহি কিছু করবে না’

Screen-Shot-2015-08-13-at-1বিনোদন প্রতিবেদক : চিত্রনায়িকা থেকে প্রযোজক হতে চলেছেন মাহিয়া মাহি – এমন গুঞ্জন শোনা যাচ্ছে বহুদিন ধরেই। এমনও শোনা যাচ্ছিল, নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান স্করপিয়নসের ব্যানারে ‘মায়ার বাঁধন’ নামে একটি যৌথ প্রযোজনার সিনেমা নির্মাণ করতে চলেছেন 'অগ্নি' তারকা। কিন্তু জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ বলছেন অন্য কথা। তার মতে, জাজ ছাড়া কিছুই করবেন না মাহি।

আজিজ জানিয়েছেন, ‘মায়ার বাঁধন’ নিয়ে আলোচনা এখনও প্রাথমিক পর্যায়ে রয়েছে। সিনেমার চিত্রনাট্য কিংবা কলাকুশলী কারা হবেন – তার কিছুই চূড়ান্ত হয়নি।

“মাহি নতুন একটি সিনেমা করবে, এ নিয়ে সে আমাদের সঙ্গেও কথা বলেছে। মাহি স্করপিয়নস থেকে সিনেমাটি করলেও জাজের সহযোগিতা তার লাগবেই। ভারতে গিয়ে সে কথা বলে এসেছে। আমি আসলে সব কিছু জানি না। সিনেমাটি কবে হবে, তা এখনই বলতে পারবো না।

জাজ মাল্টিমিডিয়া নিয়মিত যৌথ প্রযোজনার সিনেমা নির্মাণ করবে, সে খবর পুরোনো। তবে শোনা যাচ্ছিল, জাজের পরবর্তী যৌথ প্রযোজনার সিনেমা ‘প্রমিজ’ থেকে নুসরাত ফারিয়া মাযহারকে বাদ দেয়ার শর্ত দিয়েছেন মাহিয়া মাহি। সে প্রসঙ্গে কথা বলতে রাজি হলেন না আব্দুল আজিজ। বললেন, আপাতত তিনি ব্যস্ত নুসরাত-অঙ্কুশ অভিনীত ‘আশিকি’ সিনেমা ও ‘অগ্নি-২’ -এর প্রচার নিয়ে।
ঈদ-উল-ফিতরে মুক্তি পাওয়া ‘অগ্নি-২’ এবার মুক্তি পেতে চলেছে ভারতে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া