adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সাংসদ ফিরোজ রশীদকে দুদকে জিজ্ঞাসাবাদ

kazi-firoz-rashid_78567নিজস্ব প্রতিবেদক : ধানমন্ডিতে সরকারি সম্পত্তি আত্মসাতের অভিযোগ অনুসন্ধানে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা-৬ আসনের এমপি কাজী ফিরোজ রশীদকে জিজ্ঞাসাবাদ করছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।
বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় রাজধানীর সেগুনবাগিচায় দুদক কার্যালয়ে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। দুদকের উপ-পরিচালক মো. জুলফিকার আলী তাকে জিজ্ঞাসাবাদ করছেন। দুপুর পর্যন্ত তাকে জিজ্ঞাসাবাদ করা হবে।
কাজী ফিরোজ রশীদের বিরুদ্ধে ধানমণ্ডি আবাসিক এলাকার ২ নম্বর রোডে অবস্থিত এক বিঘা আয়তনের ১০ নম্বর (পুরাতন ৭০ নম্বর) প্লটটি ভুয়া দাতা সাজিয়ে আত্মসাতের অভিযোগ রয়েছে। অভিযোগের সুষ্ঠু অনুসন্ধানের স্বার্থে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।
দুদকের অভিযোগে আরও বলা হয়, বাড়িটি ছিল ততকালীন পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী মোহাম্মদ আলীর নামে। পরে তার উত্তরাধিকারীরা বাড়িটি সরকারের কাছ থেকে লিজ নেন। মোহাম্মদ আলীর ওয়ারিশ মাহমুদ আলীর তত্ত্বাবধানে বাড়িটি থাকাবস্থায় তার চাচাতো ভাইয়ের স্ত্রী সাফিয়া আলী নিজ দখলীয় সম্পত্তি দাবি করে জাল কাগজপত্র তৈরি করে কাজী ফিরোজ রশীদের কাছে হস্তান্তর করেন।
২০১৫ সালের ৮ মার্চ এ সব অভিযোগের অনুসন্ধান শুরু করে দুদক। অনুসন্ধান পর্যায়ে সরকারের বিভিন্ন দপ্তর থেকে নথিপত্র সংগ্রহ করা হয়েছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া