adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিকিনি দৃশ্যে অভিনয়ে আলিয়ার পরিশ্রম!

alia bikini_78544বিনোদন ডেস্ক : ‘শানদার’ সিনেমায় বিকিনি দৃশ্যে অভিনয়ের জন্য নাকি খুব পরিশ্রম করেছেন আলিয়া ভাট। আলিয়া বলেছেন, বিকিনি দৃশ্যে নিজেকে ঠিকমত তুলে ধরার জন্য তিনি আলাদা ট্রেনিং করেন। ঠিক কতটা পরিশ্রম? জবাবটা মহেশ ভাট কন্যা আলিয়া নিজেই দিয়েছেন। হাসতে হাসতে বলিউডের ‘রাধা গার্ল’ বলেছেন, একেবারে মাথার ঘাম পায়ে ফেলতে হয়েছে। ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’-এর পর এই ছবি দ্বিতীয় বার বিকিনিতে দেখা যাবে আলিয়াকে।

আগামীকাল শাহিদ-আলিয়ার ছবি শানদারের ট্রেলর আত্মপ্রকাশ হয়। ধর্মা প্রোডাকশনস ও ফ্যান্টম ফিল্মস প্রযোজিত ছবি ‘শানদার’ দু’টি কারণে শাহিদের কাছে স্পেশাল। এক, বিয়ের পর এটাই শাহিদের প্রথম ছবি। দুই, এই প্রথম বাবা পঙ্কজ কপূরের সঙ্গে একই ছবিতে কাজ করছেন শাহিদ। ছবির পোস্টারে শাহিদ-আলিয়ার কেমিস্ট্রি মনে ধরেছে দর্শকদের। হায়দরের সাফল্যের পর শাহিদের জনপ্রিয়তাও এখন তুঙ্গে। কাজেই শাহিদের কেরিয়ারের সেরা সময়েই মুক্তি পাচ্ছে শানদার।

এই ছবিতে ওয়েডিং প্ল্যানার জগজিন্দর যোগিন্দরের ভূমিকায় অভিনয় করছেন শাহিদ। ছবিতে আলিয়ার চরিত্রের নামও আলিয়া। পঙ্কজ কপূর রয়েছেন আলিয়ার বাবার ভূমিকায়। ভারতে ডেস্টিনেশন ওয়েডিং থিমের প্রচার করবে এই ছবি। কুইন ছবির পরিচালক বিকাশ বহেল পরিচালনা করেছেন শানদার।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া