adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কিশোরী অন্তঃসত্ত্বা, বাবা-ছেলে গ্রেপ্তার

girl-tensed_78642আন্তর্জাতিক ডেস্ক : নাবালিকাকে ধর্ষণের অভিযোগে পিতা-ছেলেকে গ্রেপ্তার করল পুলিশ। ১৭ বছর বয়সী ওই নির্যাতিতা এখন অন্তঃসত্ত্বা। তরুণীর লিখিত অভিযোগের প্রেক্ষিতে, বিয়ের মিথ্যে প্রতিশ্রুতি দিয়ে তাঁকে নিয়মিত ধর্ষণ করেছে অভিযুক্ত যুবক। পরে, ছেলেটির বাবাও তাঁকে ধর্ষণ করে।
পুলিশের কাছে দায়ের হওয়া অভিযোগ থেকে জানা যায়, তেলেঙ্গানার বশিরাবাদ মন্ডলে কয়েক মাস আগে ওই তরুণীকে ধর্ষণ করে বাবা ও ছেলে। যার জেরে ওই তরুণী অন্তঃসত্ত্বা হয়ে পড়েন।
এখন সাত মাসের অন্তঃসত্ত্বা ওই তরুণী। অভিযোগের সত্যতা খতিয়ে দেখে পুলিশ অভিযুক্ত অশোক কুমার গৌড় ও তার বাবা কাশপ্পা গৌড়কে গ্রেপ্তার করে।

বশিরবাদের পুলিশ জানায়, মেয়েটি অশোক কুমারের বাড়তে পরিচারিকার কাজ করতেন। অশোক তাঁকে বিয়ে করবে বলে প্রতিশ্রুতি দিয়ে শারীরিক সম্পর্ক গড়ে তোলে। এরপর মেয়েটি অন্তঃসত্ত্বা হয়ে পড়লে, বশিরবাদ ছেড়ে অন্য গ্রামে চলে যায়। মেয়েটি খোঁজ করে সেখানে পৌঁছলে, অশোকের বাবাও তাঁকে ধর্ষণ করে। সেখানে লাঞ্ছিত হয়ে, বশিরাবাদে ফিরে বাবা ও ছেলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করেন।


পুলিশ জানায়, মেয়েটির মেডিক্যাল পরীক্ষায় জানা গিয়েছে, সে এখন সাত মাসের অন্তঃসত্ত্বা। আইপিসি ছাড়া পিওএসসিও আইনে অভিযুক্তদের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া