adv
২৫শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

খালেদা জিয়ার যুক্তরাজ্য সফর স্থগিত

khaleda-zia_thereport24নিজস্ব প্রতিবেদক : চলমান রাজনৈতিক পরিস্থিতিতে এই মুহূর্তে দেশ ছেড়ে যুক্তরাজ্য সফরে যাচ্ছেন না বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। যুক্তরাজ্য সফরের উদ্দেশ্যে ইতোমধ্যে তিনি সকল প্রস্তুতি সম্পন্ন করলেও আপাতত তা স্থগিত করেছেন বলে দলীয় সূত্রে জানা গেছে। তবে এ ব্যাপারে পরিষ্কার করে কিছু বলতে চাচ্ছেন না বিএনপি নেতারা।
জানতে চাইলে দলের স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেন, ম্যাডামের যুক্তরাজ্য সফর স্থগিত হয়েছে কিনা, তা আমি জানি না। এ ব্যাপারে চেয়ারপারসনের প্রেস সচিব ভাল বলতে পারবেন।
তবে বিএনপি চেয়ারপারসনের প্রেস সচিব মারুফ কামাল খান সোহেল জানান, ‘ম্যাডামের সফরের তারিখ এখনো নির্ধারণ হয়নি।’
বিএনপি চেয়ারপারসনের বৈদেশিক বিষয়াদী দেখভালের দায়িত্বপ্রাপ্ত উপদেষ্টা সাবিহউদ্দিন আহমেদকে ফোন দিলে তিনি রিসিভ করেননি।
তবে বিএনপি চেয়ারপারসনের গুলশান কার্যালয় সূত্রে জানা গেছে, খালেদা জিয়ার যুক্তরাজ্য সফর আপাতত স্থগিত হয়েছে, তা বাতিল হয়নি। তিনি খুব তাড়াতাড়ি চিকিতসার জন্য সেখানে যাবেন।
বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান জানান, ‘সফর স্থগিত হয়েছে কিনা, তা এখনো জানি না। তবে সফরের উদ্দেশ্যে তার সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। তিনি যথাসময়ে সেখানে যাবেন।’
বিএনপি সূত্রে জানা যায়, চোখসহ অন্যান্য শারীরিক কিছু চিকিতসার জন্য বিএনপি চেয়ারপারসন ১০-১২ দিনের জন্য যুক্তরাজ্য সফরে যাবেন। সেখানে তিনি কোন চিকিতসক ও কোন হাসপাতালে চিকিতসা নেবেন তার সমস্ত বিষয় তদারকি করছেন তার বড় পুত্রবধূ ডা. জোবায়দা রহমান। মূলত চিকিতসকদের সিডিউল পেয়ে ডা. জোবায়দা তার শাশুড়িকে যাওয়ার জন্য জানালেই তিনি যেকোনো সময় যুক্তরাজ্য সফরে যাবেন।

 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া