adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

‘প্রেম তো করতেই চাই’

jotiবিনােদন ডেস্ক: টিভি নাটকে দীর্ঘদিন ধরেই পথ চলছেন জনপ্রিয় অভিনেত্রী জ্যোতিকা জ্যোতি। পাশাপাশি চলচ্চিত্রেও রয়েছে তার বিচরণ। বর্তমান ব্যস্ততা ও অন্যান্য প্রাসঙ্গিক বিষয়ে আজকের ‘আলাপন’-এ কথা বলেছেন তিনি। এখনকার ব্যস্ততা কি নিয়ে?
বেশকিছু ঈদের নাটকে কাজ করছি। টানা শুটিং চলছে। ধারাবাহিকের কাজ তো আছেই। পাশাপাশি আলাপ হচ্ছে কিছু শর্টফিল্ম নিয়ে।

নতুন কোন কোন ধারাবাহিকে কাজ করছেন?

এ মুহুর্তে মোট পাঁচটি নতুন ধারাবাহিকে অভিনয় করছি। এগুলো হচ্ছে সৈয়দ শাকিলের পরিচালনায় ‘উল্টোস্রোত’, জুয়েল শরীফের ‘কথা ও অন্যান্য’, নরেশ ভূঁইয়ার ‘রেগে গেলেন তো হেরে গেলেন’, বর্ন নাথের ‘কবি, কুসুম ক্যাক্টাস’ ও শ্রাবণ চৌধুরীর ‘আপন ঠিকানা’।

বিজ্ঞাপনে কাজ কম করছেন কেন?

কম করছি বললে ভুল হবে। আসলে মনের মতো হচ্ছে না বলে আগের মতো নিয়মিত করি না। তবে চলতি বছর একটি বইয়ের বিজ্ঞাপনের মডেল হয়েছি। ভাল পণ্য ও নির্মাতা পেলে অবশ্যই বিজ্ঞাপনে নিয়মিত কাজ করবো।

চলচ্চিত্রে অভিনয়ের কি খবর?

হুমায়ূন আহমেদের লেখা গল্প নিয়ে নির্মিত ‘অনিল বাগচীর একদিন’ ছবিটি সম্প্রতি সেন্সর ছাড়পত্র পেয়েছে। চলতি বছরের ডিসেম্বরে এটি মুক্তির কথা রয়েছে। ছবিটি পরিচালনা করেছেন মোর্শেদুল ইসলাম। আর নতুন আরো কিছু ছবির ব্যাপারে কথা চলছে। তবে এখনও সব চূড়ান্ত হয়নি।

অভিনয়ের সঙ্গে রয়েছেন দীর্ঘদিন। প্রাপ্তি কতটুকু?

অভিনয়ের সঙ্গে দীর্ঘদিন আছি মনে হয় না। বরাবারই মনে করি এইতো সবে শুরু করেছি। কাজ করে যাচ্ছি। আরও করতে চাই। এভাবেই চলছে চলুক। আর প্রাপ্তি-অপ্রাপ্তি নিয়ে কখনো ভাবিনি। বিষয়টা মাথায়ও আসে না। আর এত দ্রুত প্রাপ্তির হিসাব নিকাশ করতেও চাই না।

অনেকের প্রেম-বিয়ের খবর পাওয়া যায়। আপনি কেন এই খবরটার বাইরে?

প্রেম তো করতেই চাই। কিন্তু হয় না।

কেন, মনের মতো কাউকে পাচ্ছেন না?
সেটা তো পরের হিসাব। আগে প্রেমে পড়তে হবে তো। আর আমি পড়লেই হবে না ওই পকেও পড়তে হবে। ধরুন আমি বারাক ওবামার প্রেমে পড়েছি তার সঙ্গে তো কি সম্পর্ক হওয়া সম্ভব ? অথবা কোন বাবার প্রেমে পড়লাম, তিনি কি তার সন্তান সংসার রেখে আমার প্রেমে পড়বেন ? আর প্রেম তো এমন, কখন কার সঙ্গে হয় কেউ জানে না। দেখি সামনে কারও প্রেমে পড়তে পারি কিনা। আর সেই প থেকেও কোন রেসপন্স পাই কিনা। তাই অপোয় থাকলাম।

সমসাময়িক অনেকে বিয়ের করেছেন। আপনার ভাবনা কি?

শুধু বিয়ে কেন সমসাময়িক অনেকে তো অনেকে কিছুই করে, আমারও সেসব করতে হবে! এ মুহুর্তে আসলে বিয়ে নিয়ে তেমন কোন ভাবনা নেই। যখন ভাববো তখন দেখা যাবে।

ভবিষ্যত পরিকল্পনা কি?

পরিকল্পনা করে চলা হয় না আমার। স্বপ্ন নিয়ে চলি। ভবিষ্যত, সব স্বপ্ন অভিনয় নিয়েই, চলচ্চিত্র নিয়ে। স্বপ্ন দেখি একটা ফিল্ম কোম্পানি করার, আর সেটা হবে ওয়ার্ল্ড কাস।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া