adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শ্রেণীকক্ষ ধসে পড়লো পুকুরে- আহত ২০ শিক্ষার্থী

comilla-school-Pictur-(10.0ডেস্ক রিপোর্ট : কুমিল্লা জেলার লাকসামে একটি প্রাথমিক বিদ্যালয়ের শ্রেণীকরে ফোর ধসে পঞ্চম শ্রেণীর ২০ শিার্থী গুরুতর আহত হয়েছে।
উপজেলার কান্দিরপাড় ইউনিয়নের অশ্বতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সোমবার এ দুর্ঘটনা ঘটে। আহত শিার্থীদের লাকসাম স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
আহতরা হল মৌসুমী, শাকিব, পিংকি, শান্তা, জান্নাতুল, মাওয়া, জেসমিন, ফারজানা-১, ফারজানা-২, ফারজানা-৩, ইলিয়াছ, শাওন, সাইফুল, মুক্তা আক্তার, রুমা, শোভা, ঝুমুর, তাসলিমা, তাহমিনা ও ফাতেমা।
অশ্বতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক পান্না রানী বড়ুয়া জানান, পঞ্চম শ্রেণীর শিার্থীদের গণিত কাস চলাকালে হঠাত বিকট শব্দে ওই করে ফোরটি নিচের দিকে পুকুরে ধসে যায়। এ সময় শিার্থীরা পুকুরের পানিতে পড়ে হাবুডুবু খেতে থাকে। শিার্থীদের চিতকারে আশপাশের লোকজন ঘটনাস্থলে এসে তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।
খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা সফিউল আলম, উপজেলা ভাইস চেয়ারম্যান মহব্বত আলী, উপজেলা শিা কর্মকর্তা দেলোয়ার হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা সফিউল আলম জানান, দুর্ঘটনা অনুসন্ধানে উপজেলা কৃষি কর্মকর্তা সিরাজ উদ্দিন হোসেনকে আহ্বায়ক করে তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া