adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আমি খুন হতে পারি : গায়িকা জোজো

JOJOবিনোদন ডেস্ক : সোমবার সাংবাদিক সম্মেলনে গায়িকা জোজো জানালেন, তার বন্ধু রায়ান রায় তাকে চড় মেরেছে। এ ব্যাপারে তিনি চারু মার্কেট থানায় অভিযোগ দায়ের করেছেন। সাংবাদিকদের তিনি বলেন, আমার ফোন নিয়ে টানাটানি করেছে, অশ্রাব্য গালিগালাজ করেছে। আমি তার প্রতিবাদ করেছি। তখন আমাকে চড় মারে, হাত মুচড়ে দেয়। আমি বাঙ্গুর হাসপাতালে গিয়ে চিকিতসা করাই।

তিনি বলেন, আমি ওকে বিনা ভাড়ায় থাকতে দিয়েছিলাম। ও যে কোনও সময় আমার ওপর অত্যাচার চালাতে পারে। খুন হয়ে যাওয়ার ভয় পাচ্ছি। এর আগে ব্ল্যাকমেল করার চেষ্টা করেছিল। যে রায়ান রায়ের বিরুদ্ধে জোজোর অভিযোগ, তাকে অবশ্য পুলিস এখনও গ্রেপ্তার করতে পারেনি। জোজো এদিন দমদম ক্যান্টনমেন্টে তার আত্মীয়ের বাড়িতে সাংবাদিক বৈঠক ডাকেন।

তিনি অভিযোগ জানান, দেড় বছর ধরে ওকে চিনি। অনেক সুযোগ–সুবিধে নিয়েছে। আমি আমার ফ্যাট ছেড়ে দিতে বলেছি। তা নিয়ে আমার ওপর অত্যাচার করেছে।

প্রসঙ্গত,রোববার টালিগঞ্জ ফাঁড়ির উল্টোদিকে একটি ফ্যাটে জনৈক পরিচালকের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন গায়িকা। সেখানেই রায়ানের সঙ্গে তার গোলমাল বাধে। চারু মার্কেট থানায় তিনি অভিযোগ দায়ের করেছেন। পুলিশ জানিয়েছে, যাদবপুরের একটি ফ্যাটে ওই যুবকের সঙ্গে জোজো লিভইন করতেন। জোজো পুলিশকে অভিযোগে বলেছেন, শুধু মারধরই নয়, তার শ্লীলতাহানিরও চেষ্টা করা হয়েছে। অভিয্ক্তু ওই যুবকের খোঁজ করছে পুলিশ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া