adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

মাতৃগর্ভে শিশু গুলিবিদ্ধ : আরো ২ আসামি গ্রেফতার

Child1439151372ডেস্ক রিপোর্ট : মাগুরা শহরের দোয়ারপাড় এলাকার কারিগরপাড়ায় ছাত্রলীগের দুপরে সংঘর্ষ চলাকালে গুলিতে মায়ের পেটে শিশু গুলিবিদ্ধ এবং বৃদ্ধ নিহত হওয়ার ঘটনায় করা মামলার আরো দুই আসামিকে গ্রেফতার করা হয়েছে। 
 
মাগুরার আলমখালী বাজার এলাকা থেকে রোববার রাতে তাদের গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। তারা হলেন- মামলার ৬ নম্বর আসামি মো. ফরিদ (৩৫) ও ১২ নম্বর আসামি মো. মিল্টন (১৯)।
 
মামলার তদন্ত কর্মকর্তা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইমাউল হক জানান, দুই আসামিকে রাত সাড়ে ৯টার দিকে মাগুরার আলমখালী বাজার এলাকা থেকে গ্রেফতার করা হয়। ওই দুই আসামি ঢাকা থেকে সুমন ডিলাক্স নামের পরিবহণে চুয়াডাঙ্গার আলামডাঙ্গায় যাচ্ছিল।
 
ওই মামলায় মোট আটজন আসামিকে গ্রেফতার করা হলো। এর আগে গ্রেফতার ছয় আসামি হলেন- মো. সুমন, মো. সোবহান, সেন সুমন, নজরুল ইসলাম, মো. সাগর হোসেন ও তার ভাই মো. বাপ্পী। ২৩ জুলাই মাগুরায় ছাত্রলীগের দুইপরে গুলির মধ্যে পড়ে নাজমা বেগম, তার পেটে থাকা শিশু এবং নাজমার চাচা-শ্বশুর মমিন ভূঁইয়া গুলিবিদ্ধ হন। পরদিন মমিন ভূঁইয়া হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।
বৃদ্ধ মমিন ভূঁইয়ার ছেলে রুবেল ভূঁইয়া গত ২৬ জুলাই মোট ১৬ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার মো. তারিকুল ইসলাম রাইজিংবিডিকে আটকের বিষয়টি নিশ্চিত করেন।  

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া