adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আবারও বিতর্কে পরীমণি (ভিডিওসহ)

news_imgবিনোদন রিপোর্ট : চিত্রনায়ক বাপ্পি ও ঢাকাই সিনেমার এই সময়ের সেনসেশন পরীমণি অভিনীত মুক্তি প্রতীতি সিনেমা লাভার নাম্বার ওয়ান। ফারুক ওমর পরিচালিত সিনেমাটি মুক্তি পাবে ২১ আগস্ট। নির্মাতা সূত্রে জানা গেছে, সিনেমাটির মুক্তিকে সামনে রেখে এর ট্রেইলার ইউটিউবে প্রকাশ করা হয়। এই সিনেমায় কিছু অশ্লীল দৃশ্য করে বিতর্কে পরেছেন পরীমণি।

২ মিনিট ১ সেকেন্ডের এ ট্রেইলারে বাপ্পির অ্যাকশন ও পরীমণির রোমান্স চোখে পড়ার মতো।

সিনেমাটির গল্পে বাপ্পী এবং পরীমণি অভিনয় করছেন ‘বাদশাহ’ ও ‘দোলা’ চরিত্রে। এতে আরও একটি গুরুত্বপূর্ণ চরিত্র ‘প্রিয়া’। এ চরিত্রে অভিনয় করেছেন নবাগত তানিয়া বৃষ্টি। অন্যান্য চরিত্রে অভিনয় করছেন মিশা সওদাগর, আলীরাজ, রেহানা জলি, ডি জে সোহেল, আফজাল শরীফ, নজরুল রাজ প্রমুখ।

এর কাহিনীতে দেখা যাবে বাদশার মামাতো বোন প্রিয়া ছোটবেলা থেকেই বাদশাহকে ভালোবাসে। কিন্তু ভালোবাসার কথা বলা হয়ে ওঠে না কখনো। এক দুর্ঘটনায় বাদশাহর সঙ্গে দেখা হয় দোলার। প্রথম দেখাতেই দোলাকে ভালো লেগে যায় বাদশাহর। ঘটনাচক্রে প্রিয়ার ভালোবাসার কথাও জানতে পারে বাদশাহ। শুরু হয় সম্পর্কের টানাপোড়ন। ত্রিভুজ প্রেমের এই গল্প নিয়েই এগিয়ে গেছে লাভার নাম্বার ওয়ান চলচ্চিত্রের কাহিনী। মাতৃছায়া চলচ্চিত্রের ব্যানারে নির্মিত সিনেমাটি এরই মধ্যে সেন্সর ছাড়পত্রও পেয়েছে। এ সিনেমায় গান থাকছে মোট ৫টি। গানগুলোর দৃশ্যায়ন করা হয়েছে বাংলাদেশের বিভিন্ন লোকেশনে।

https://www.youtube.com/watch?v=epAqe1S2TwU

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া