adv
৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ১৬ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

বলিউডের পাঁচ তারকার পরকীয়া

bollywood porokia 2_78058_1বিনোদন ডেস্ক : পর্দায় দুনিয়ায় তাঁদের কেমিস্ট্রি ছিল সুপারহিট। কিন্তু কখন পর্দার এই প্রেম বাস্তব হয়ে উঠল নিজেরাও বুঝতে পারেননি তাঁরা। কিন্তু অজান্তে আসা এই প্রেমে থেকেই গেল অন্ধকারে। পরিণতি মেলেনি সেই কাহিনির। আসুন জেনে নেওয়া যাক বলিউড তারকাদের সেই গোপন প্রেমকাহিনিগুলো। যারা বিয়ের পরও জড়িয়েছের অন্য সম্পর্কে।

অমিতাভ-রেখা: পর্দায় অমিতাভ-রেখার রসায়ণ জমে ীর। আর এরই ছাপ পড়তে শুরু করে বাস্তব জীবনেও। ‘দো আনজানে’ ছবিটি করার সময় দু’জনের মধ্যে সম্পর্ক তৈরি হয়। তখন অমিতাভের বিয়ে হয়ে গিয়েছে, জয়া ভাদুড়ি তাঁর স্ত্রী। শোনা যায়, আলাপ ছবির শুটিংয়ের সময়, রেখার বান্ধবীর একটি বাংলোয় দু’জনে নিয়মিত দেখা করতেন। খুন পসিনা, ইমান ধরম, গঙ্গা কি সউগন্ধ, মুকাদ্দর কা সিকন্দর, মিস্টার নটওরলাল, সুহাগ ছবি করার সময় এই সম্পর্ক আরও জোরদার হয়ে ওঠে। এই কথা জয়ার কানে আসতেই তিনি রেখার সঙ্গে এই বিষয়ে সরাসরি কথা বলেন, ‘রেখাকে স্পষ্ট জানিয়ে দেন কোনও মতেই তিনি স্বামী অমিতাভের সঙ্গে সম্পর্কও ভাঙবেন না ও তাঁকে ছাড়বেন না’। এরপর সিলসিলা ছবি তাঁদের জীবনের মোড় ঘুরিয়ে দেয়। যে ছবিতে চিত্রনাট্যেও রেখা, অমিতাভ এবং জয়ার ত্রিকোণ প্রেমের গল্প ফুটে ওঠে। এই ছবির পরই দুজনের সম্পর্কে দাড়ি পরে যায়।

কঙ্গনা-আদিত্য: একসময়ে পেজ থ্রি-এর হেড-লাইন ছিল আদিত্য পাঞ্চোলি ও কঙ্গনার প্রেমকাহিনি। স্ত্রী জরিনা ওয়াব থাকা সত্ত্বেও বয়সে অনেক ছোট কঙ্গনা রানাউতের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন আদিত্য। কিন্তু কঙ্গনাকে মারধর করা এবং একাধিক সম্পর্ক জড়িয়ে থাকার জন্য এই সম্পর্ক ছেড়ে বেরিয়ে আসেন কুইন।

bollywood porokia 3_78058_2শ্রীদেবী-মিঠুন: গোপন সম্পর্কে সবার থেকে এগিয়ে আছেন শ্রীদেবী। যোগিতা বালির সঙ্গে বিয়ের পর শুরু হয় মিঠুন-শ্রীদেবীর প্রেম পর্ব। এমনও শোনা যায় গোপনে বিয়েও করেছিলেন মিঠুন ও শ্রীদেবী। এই খবর জানার পর যোগিতা বালি আত্মহত্যা করতে গেলে সম্পর্ক ভেঙে বেরিয়ে আসার সিদ্ধান্ত নেন মিঠুন ও শ্রীদেবী। পরে বনি কাপুরের প্রথম স্ত্রী মোনা শ্রীদেবীকে সাহায্য করার জন্য বাড়িতে আশ্রয় দেন। তিনি জানতেন না তাঁর পিঠের পিছনেই শ্রীদেবী ও তাঁর স্বামীর মধ্যে অন্য সম্পর্ক গড়ে উঠছে। গর্ভবতী হয়ে পড়েন শ্রীদেব। এরপরই বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নেন মোনা ও বনি।
সঞ্জয় দত্ত ও মাধুরী: প্রথম স্ত্রী রিচা শর্মার মৃত্যুর পরই মাধুরীর সঙ্গে সঞ্জয় দত্তের সম্পর্ক তৈরি হয়। বাস্তব জীবনের এই প্রেম ধরা পড়ে পর্দায়ও। তবে ১৯৯৩ সালে মুম্বাইয়ের সিরিজ বোমা হামলা মামলায় সঞ্জয় দত্তকে গ্রেপ্তার করার পর ইতি হয় এই প্রেমকাহিনির। এরপর ১৯৯৯ সালে ডা. নেনেকে বিয়ে করেন মাধুরী। সঞ্জয় অবশ্য মাধুরীর সঙ্গে সম্পর্ক শেষ হওয়ার পর দু’বার বিয়ে করেছেন। রিহা পিল্লাইয়ের সঙ্গে বিচ্ছেদের পর বর্তমান স্ত্রী মান্যতাকে নিয়ে আছেন খলনায়ক।

bollywood porokia 4_78058_3হৃতিক-করিনা: ছোট বেলার থেকে নাকি সুজানের সঙ্গে প্রেম করতেন হৃতিক। কিন্তু বিয়ে না করলেও সুজানের সঙ্গে সম্পর্ক থাকা কালেই করিনার সঙ্গে প্রেম করতেন নায়ক। পরে অবশ্য সইফ আলি খানকে বিয়ে করে সুখে জীবনযাপন করছেন কারিনা। সম্প্রতি হৃতিকের সঙ্গে সুজানের বিবাহবিচ্ছেদ হয়ে গিয়েছে।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া