adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সস্ত্রীক আমেরিকায় যাচ্ছেন সাকিব

Sakibক্রীড়া প্রতিবেদক : সোমবার রাত সাড়ে ৯টায় বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান সস্ত্রীক উড়াল দেবেন আমেরিকার উদ্দেশ্যে। বাংলাদেশ ক্রিকেট দলের প্রতিটি খেলোয়াড় ছুটিতে থাকলেও সাকিবের ছুটি শুরু হচ্ছে আজ থেকে। এ দিন স্ত্রীকে নিয়ে যুক্তরাষ্ট্রগামী বিমানে চড়বেন তিনি। দেশে ফিরবেন ২৬ আগস্ট।  আজ রোববার সাকিব সাংবাদিকদের জানান, অস্ট্রেলিয়ার বিপক্ষে বাংলাদেশ ভাল লড়াই করবে। তবে এ সব নিয়ে আমার ভাবনা নয়।  একান্তে সময় কাটাতে আমেরিকা যাচ্ছি। 
টানা ৮ মাস সিরিজের মধ্যেই ছিল বাংলাদেশ। তাই এই অবসরটাকে খুব গুরুত্বপূর্ণ মনে করছেন সাকিব আল হাসান। তিনি বলেছেন, দুই সপ্তাহের জন্য যাচ্ছি। ওখানে ঘুরে বেড়াবো। সুযোগ পেলে হয়তো একটু ফুটবল খেলব। কিন্তু ক্রিকেটেরে আশপাশে নয়।
সাকিব তার সতীর্থ ক্রিকেটারদেরও ছুটি উপভোগ করার পরামর্শ দিয়েছেন। তিনি বলেছেন, সবার উচিত রিলাক্স মুডে পরিবারের সঙ্গে একান্তে সময় কাটানো। আমি নিশ্চিত সবাই ছুটিটা উপভোগ করছে। ফিটনেস ক্যাম্প শুরু হলে সবাই অস্ট্রেলিয়া সিরিজ নিয়ে ব্যস্ত হয়ে পড়বে। আগামী নভেম্বরের শেষ সপ্তাহের সাকিব-শিশির দম্পতির কোলজুড়ে সন্তান আসার সম্ভাবনা রয়েছে। সেক্ষেত্রে সাকিবের ছুটিতে যাওয়ার সম্ভাবনা যথেষ্ট। সাকিব অবশ্য বলেছেন, আমার ছুটি শেষ হচ্ছে ২৬ আগস্ট। আমি ২৭ তারিখ থেকে অনুশীলনে ফিরব।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া