adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ওবামাকে নিয়ে ‘ভয়ংকর’ গুজব

Obama1439056988আন্তর্জাতিক ডেস্ক : মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামাকে নিয়ে ভয়ংকর গুজব রটেছে। ওবামার নাকি প্রেতাত্মা আছে! সেই প্রেতাত্মা তার সামনে দিয়ে ছায়া হয়ে ঘোরাঘুরি করে। 

২৪ জুলাই কেনিয়া সফরে যান ওবামা। সেই দিন নাইরোবিতে অবতরণের পর বিমানবন্দরের ভেতরে অভ্যর্থনাকারীদের সঙ্গে করমর্দন করছিলেন ওবামা। তখনই ঘটে যায় ভয়ংকর সেই ঘটনা, যা দেখে অনেকের পিলে চমকে যেতে পারে। মাথা ও ঘাড়যুক্ত একটি ছায়া ওবামার সামনে দিয়ে কয়েক বার যাতায়াত করে। 

ওয়ার্ল্ডনেটডেইলি (ডব্লিউএনডি) সংবাদমাধ্যমে এ খবর প্রকাশ করা হয়েছে। এক নারী ডব্লিউএনডিকে চিঠির মাধ্যমে একটি ভিডিও সম্পর্কে অবহিত করেন। তিনি লেখেন, আমি ও আমার স্বামী বসে ভিডিওটি দেখছিলাম। হঠাৎ একটি ভূত দৌড়ে যেতে দেখি। আমার স্বামী বিশ্বাস করছিলেন না। আমি তাকে আবার সেটি দেখায়।

পরে সেটি নিয়ে পর্যালোচনা শেষে ‘ওবামার প্রেতাত্মা’ নিয়ে রটানো গুজব সম্পর্কে সংবাদ প্রকাশ করা হয়। মুখরোচক খবর হিসেবে ভিডিওটি ছড়িয়ে পড়েছে অনলাইনে। 

ভিডিওটি নিয়ে বিশেষজ্ঞদের সঙ্গে কথা বলেছে ডব্লিউএনডি। একেক জন একেক রকম ব্যাখ্যা দিয়েছেন। কেউ বলেছেন, হয়তো একটি ভূত ওবামার সামনে দিয়ে দৌড়ে গেছে। আবার কেউ বলেছেন, এটি সত্যিকারের ওবামা, কেনিয়াতে যার জন্ম হয়েছিল। 

আরেকজন বলেছেন, ওবামা ও তার অশুভ আত্মার সঙ্গে দেখা হয়েছে। এ রকম আরো কত কথা রটে গেছে। তবে সত্যিটা কী, তা হয়তো সবাই বুঝে গেছেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া