adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সোনমকে নিয়ে স্বপ্নের ডিঙ্গায় সালমান

salman-mtnews24বিনোদন ডেস্ক: যেন স্বপ্নের ঘোরের মধ্যেই দৌড়াচ্ছেন সালমান খান। এরইমধ্যে ‘বাজরাঙ্গি ভাইজান’ পেরিয়েছে ৩০০ কোটির গণ্ডি।
যেন তাকে এবার স্বপ্নের সিকোয়েন্সেই নিয়ে গেলেন ‘প্রেম রতন ধন পায়ো’ ছবির পরিচালক। এই ছবিতে নায়িকা সোনম কাপুররে সঙ্গে যেন স্বপ্নে পাড়ি দিলেন সালমান খান।

‘বাজরাঙ্গি ভাইজান’ বক্সঅফিসের সাফল্যে তো বটেই, মানবিক আবেদনেও সকলকে অভিভূত করেছেন। ব্যবসার নিরিখে সমসাময়িক প্রায় সব নায়ককেই ধরাশায়ী করেছেন সালমান। তবে একমাত্র আমিরের ‘পিকে’ই ছুঁয়েছিল ৩০০ কোটির গণ্ডি। এমনকি দণিী ছবি ‘বাহুবলি’ও সাফল্যের হিসেবে ভাইজানের থেকে পিছিয়েই। ঠিক এরকম বড়মাপের সাফল্যের পরই এই দিওয়ালিতে আসছে তার ‘প্রেম রতন ধন পায়ো’। এ ছবিতে তার নায়িকার ভূমিকায় দেখা যাবে সোনম কাপুরকে। নায়ক নায়িকাকে নিয়ে ছবির একটি ড্রিম সিকোয়েন্স শুট করলেন পরিচালক।

ছবির ক্যাইম্যাক্স শুট এখনও বাকি ১৬ অগস্ট সে দৃশ্যের শুটিং হবে। ‘সাওরিয়া’ ছবিতে তাদের একসঙ্গে দেখা গিয়েছিল, কিন্তু সালমান-সোনমকে এই প্রথম দেখা যাবে নায়ক-নায়িকা হিসেবে। দু’জনের রসায়নে বক্সঅফিস কতটা ভাসবে সে দিকে তাকিয়ে সালমান ফ্যানরা। বিশেষত, বাজরাঙ্গি ভাইজানের তুমুল সাফল্যের পর ভাইজানি ম্যাজিকের উপর বলিউডের প্রত্যাশা অনেকটাই বেড়ে গিয়েছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া