adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

পুলিশকে বিভ্রান্তিকর তথ্য দিচ্ছে বিউটি

1438938790Beauty-mtnews24ডেস্ক রিপোর্ট : খুলনার চাঞ্চল্যকর শিশু রাকিব হত্যা মামলার আসামি বিউটি বেগম রিমান্ডে বিভ্রান্তিকর তথ্য দিয়ে চলছেন। জিজ্ঞাসাবাদে কোন সময় বলছেন, রাকিবকে নির্যাতনের খবর পেয়ে তিনি গ্যারেজে গিয়েছিলেন, আবার বলছেন তিনি সেখানে ছিলেন না। তবে তার দেয়া এই তথ্য যাচাই করছে বলে মনিটরিং কমিটি সূত্র জানিয়েছে। শুক্রবার দ্বিতীয় দিনের রিমান্ডে বিউটি বেগম এসব তথ্য দেন।

শিশু রাকিব হত্যাকাণ্ডের পর গঠিত মনিটরিং কমিটি সূত্রে জানা যায়, শিশু রাকিবকে পৈশাচিক নির্যাতন করে হত্যাকাণ্ডের পর গ্রেফতার হয় গ্যারেজ মালিক শরীফের মা বিউটি বেগম। এরপর বৃহস্পতিবার থেকে তার তিন দিনের রিমান্ড শুরু হয়। রিমান্ডের প্রথম দিনে বিউটি বেগম কোন তথ্য দিয়ে সহযোগিতা করেনি।

তবে দ্বিতীয় দিনে তিনি পুলিশকে বিভ্রান্ত করার চেষ্টা করেন। কোন সময় তিনি বলছেন, গ্যারেজের সাবেক কাজের ছেলে রাকিবকে ধরে তার মলদ্বারে হাওয়া দেয়ার পর সে অজ্ঞান হওয়ার খবর পেয়ে তিনি সেখানে ছুটে যান।

গ্যারেজে পৌঁছে তিনি রাকিবকে অজ্ঞান হয়ে পড়ে থাকতে দেখেন। আবার বলছেন, তিনি হাসপাতালে গিয়ে রাকিবকে দেখতে পান। তবে আরো কয়েকটি বিষয়ে তিনি তথ্য দিয়েছেন বলে সূত্র জানিয়েছে।

এ ব্যাপারে মনিটরিং কমিটির একজন সদস্য জানান, রিমান্ডের তিনদিনের মধ্যই বিউটি বেগমের কাছ থেকে তথ্য আদায় করা সম্ভব হবে।

ঘটনার দিন শরীফের গ্যারেজের পাশের চায়ের দোকানদার বাবুর বড়ভাই মিন্টুর সহযোগিতায় রাকিবকে নির্যাতন করে শরীফ। দুইজনে চেপে ধরে শিশু রাকিবের মলদ্বারে হাওয়া দেয় তারা।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া