adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দেশবাসীর কাছে দোয়া চাইলেন ফখরুল

index_77640নিজস্ব প্রতিবেদক : দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

সিঙ্গাপুরে চিকিতসাধীন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব বলেন, সবসময় দেশের জন্য মনটা টানে। এ যেন নাড়ীর টান। বিশেষজ্ঞ চিকিৎসকদের তত্ত্বাবধায়নে আমার চিকিতসা চলছে। দেশবাসীসহ দলের সব স্তরের নেতা-কর্মী-সমর্থকের কাছে দোয়া চাইছি, যাতে সুস্থ হয়ে দ্রুত দেশ ফিরে দেশ ও দেশের মানুষের জন্য কাজ করতে পারি।


নিজের চিকিতসার সর্বশেষ অবস্থা জানিয়ে বৃহস্পতিবার রাতে মির্জা ফখরুল একটি গণমাধ্যমকে জানান, আমার ইন্টারন্যাল ক্যারোটিভ আর্টারির যে জায়গায় ব্লক সৃষ্টি হয়েছে, এটা খুবই জটিল। আমি তিনজন বিশেষজ্ঞ চিকিতসকের তত্ত্বাবধায়নে চিকিতসা নিচ্ছি। তারা বিভিন্ন পরীা-নিরীা করছেন। ওইসব পরীার রিপোর্টগুলো তারা পর্যালোচনা করে চিকিতসা দিচ্ছেন। এখনো আরো কয়েকটি রিপোর্ট বাকি আছে। দোয়া করবেন, যাতে আমি সুস্থ হয়ে ফিরতে পারি।

ইন্টারনাল ক্যারোটি আর্টারিতে ব্লকে আক্রান্ত মির্জা ফখরুল চিকিতসার জন্য গত ২৭ জুলাই সিঙ্গাপুর যান। ন্যাশনাল ইউনিভার্সিটি হসপিটাল এবং ইকোনো হসপিটালের তিন বিশেষজ্ঞ চিকিতসকের নিচ্ছেন তিনি। দেশে ক্যারোটিভ আর্টারির চিকিতসার কোনো ব্যবস্থা না থাকায় গত ১৪ জুলাই সুপ্রিম কোর্টের আপিল ফখরুলকে বিদেশে যেতে জামিন দেয়।

জানুয়ারি থেকে শুরু হওয়া সরকার বিরোধী তিন মাসের আন্দোলনের প্রথমেই গত ৬ জানুয়ারি জাতীয় প্রেস কাব প্রাঙ্গন থেকে পুলিশ বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিবকে গ্রেপ্তার করে। তাকে নাশকতার কয়েকটি মামলায় গ্রেপ্তার দেখানো হয়।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া