adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

টাইগার মেননের ফোন – ধাক্কা খেলো গোয়েন্দা সংস্থা

1438933957yakub-tiger_memon_mtnews24আন্তর্জাতিক ডেস্ক : ১৯৯৩ মুম্বাই ধারাবাহিক বিস্ফোরণের মূলচক্রী ছিলেন তিনিই। কিন্ত ২২ বছর কেটে গেলেও তার টিকিও ছুঁতে পারেনি পুলিশ। ভাইয়ের ফাঁসির মাত্র কয়েক ঘণ্টা আগে সেই টাইগার মেমনই ফোন করেছিলেন পরিবারকে। করেছিলেন বদলা নেওয়ার শপথ।

সূত্রে খবর, গত ৩০ জুলাই ইয়াকুব মেমনের ফাঁসির মাত্র দেড় ঘণ্টা আগে বাড়ির ল্যান্ডলাইন ফোন করেন মুস্তাক টাইগার মেমন। মুম্বাই পুলিস এই ফোন ট্র্যাক করার পরই খবর পাঠায় কেন্দ্রীয় এজেন্সিকে। মুম্বাই ও দিল্লি নিরাপত্তা সংস্থা টাইগারের বাড়িতে ফোন করার খবর নিশ্চিত করেছে।

কণ্ঠস্বর যে টাইগার মেমনেরই তা নিশ্চিত করেছে মুম্বাই পুলিশ। মুম্বাই পুলিশ সেই কলটি রেকর্ড করেছে ও নম্বরটি মনিটর করার চেষ্টা করছে। মা ও পরিবারের আরও এক সদস্যের সঙ্গে কথা হয়েছে টাইগারের।

তবে টাইগার যেভাবে বদলার হুমকি দিয়েছে তা রীতিমত চিন্তায় ফেলেছে পুলিশ ও গোয়েন্দা কর্তাদের। টাইগারের একটা ফোন যে এসেছিল তা নিশ্চিত করেছে দিল্লি ও মুম্বাইয়ের গোয়েন্দারা। যদিও এই ফোনের কথা জানেন না বলে জানিয়েছেন, স্বরাষ্ট্র সচিব
অন্যদিকে, ইয়াকুবের প্রাণভিার আর্জি খারিজ করে দেওয়া বিচারপতি দীপক মিশ্রকেও দেওয়া হয়েছে প্রাণনাশের হুমকি। বাড়িতে উড়ো চিঠি দিয়ে প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছে তাকে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া