adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অভিনেত্রী রুমানার তৃতীয় বিয়ে আজ – চোখ ধাঁধানো আয়োজন

1438938028MTnews24.com201বিনোদন ডেস্ক: ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী আজ ৭ আগস্ট শুক্রবার তৃতীয়বারের মতো বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। গতকাল ছিল তার গায়ে হলুদ। তার তৃতীয় স্বামী ধণ্যাঢ্য ব্যবসায়ী এলিন রহমান। তবে অভিনেত্রী রুমানার এটি তৃতীয় বিয়ে হলেও আয়োজনের কোন কমতি ছিল না। উতসবের যাবতীয় রসদ নিয়েছেন বাংলাদেশ থেকে। সে খবর অনেকেরেই জানা।

downloadজমকালো মঞ্চে বসে নবদম্পতি আশির্বাদ স্বরূপ হলুদ মেখেছেন গায়।  উপস্থিত ছিলেন প্রবাসী শিল্পী অভিনেতা টনি ডায়েস, প্রিয়া ডায়েস, মডেল মিলা ইসলাম, সাংবাদিক হাসানুজ্জামান সাকিসহ অনেকে। নিউইয়র্কের উডসাইডে গায়ে হলুদ অনুষ্ঠানের আজ রুমানার বিয়ে। শুক্রবার সন্ধ্যায় নিউইয়র্কের ওয়ার্ল্ড ফেয়ার মেরিনা হলে রুমানা ও এলিনের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে।

download (1)উল্লেখ্য, এর আগে রুমানা প্রথমে উপস্থাপক ও নির্মাতা আনজাম মাসুদকে বিয়ে করেন। পরে সে বিয়ে ভেঙ্গে গেলে দ্বিতীয় বিয়ে করেন সাজ্জাদ নামে ঢাকার আরেক ব্যবসায়ীকে। সে বিয়ে কয়েক বছর টিকলেও দিন গড়ানোর সাথে একে অন্যের বিরুদ্ধে অভিযোগ বাড়ছিলো। এরই মাঝে রুমানা-সাজ্জাদ ছাড়াছাড়ির গুঞ্জন শুরু হলে বছরখানেক আগে রুমানা আমেরিকায় চলে যান। সেখানে ব্যবসায়ী এলিন রহমানের সাথে পরিচয় হলে এক পর্যায়ে দুইজন প্রেমে জড়িয়ে পড়েন। এরপর তিনি দেশে না ফিরে এলিনকে বিয়ের সিদ্ধান্ত নেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া