adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রিয়াল মাদ্রিদের জয়

Real_win1438745628স্পোর্টস ডেস্ক : রিয়াল মাদ্রিদের তারকা গ্যারেথ বেল। তার উত্থানটা ইংলিশ কাব টটেনহ্যাম থেকেই। এখানেই তিনি তার প্রতিভার বিকাশ ঘটান। বনে যান বড় তারকা। সেখান থেকে শত মিলিয়নে তাকে কিনে নেয় রিয়াল মাদ্রিদ। মঙ্গলবার রাতে অডি কাপে তার গোলে ২-০ ব্যবধানে হেরেছে টটেনহ্যাম হটস্পার। এ যেন ঘরের শত্রু বিভীষণ।এতে অবশ্য লাভের লাভ হয়েছে রিয়াল মাদ্রিদের। 

জার্মানির মিউনিখে ম্যাচের ২৩ মিনিটেই এগিয়ে যায় রিয়াল। ইসকোর বাড়িয়ে দেওয়া বলে মাথা লাগিয়ে জালে জড়ান হামেস রদ্রিগেজ। প্রথমার্ধে অবশ্য আর কোনো গোল হয়নি। দ্বিতীয়ার্ধের ৭৮ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন গ্যারেথ বেল। ডি বক্সের বেশ বাইরে থেকে তার নেওয়া জোরালো শট রুখতে ব্যর্থ হন টটেনহ্যামের গোলরক মাইকেল ভর্ম। শেষ পর্যন্ত এই ব্যবধান আর কমাতে পারেনি ইংলিশ কাবটি। 

এই ম্যাচে অবশ্য খেলতে পারেননি রিয়াল মাদ্রিদের সবচেয়ে বড় তারকা ক্রিস্টিয়ানো রোনালদো। ইনজুরির কারণে তিনি মাঠে নামেননি। অপর ম্যাচে জয় পেয়েছে বায়ার্ন মিউনিখ। ৩-০ গোলে হারিয়েছে এসি মিলানকে। ফলে অডি কাপের পরবর্তী রাউন্ডে বায়ার্নের মুখোমুখি হবে রিয়াল মাদ্রিদ।

এর আগে অস্ট্রেলিয়ায় আয়োজিত ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়নস কাপের শিরোপা জিতে নেয় রিয়াল। এরপর চীনে আয়োজিত চ্যাম্পিয়নস কাপের শিরোপাও তারা শোকেসে তোলে। এবার অডি কাপের শিরোপা জিততে পারলে মৌসুম পূর্ব প্রস্তুতির ষোলোকলা পূর্ণ হবে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া