adv
২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

বলিউডের যেসব তারকা দ্বিতীয় বিয়ে করেছেন

1438750740Bollywood-star-mtnews24বিনোদন ডেস্ক : বলিউড, হলিউড, টালিউড কিংবা ঢালিউড তারকাদের দ্বিতীয় বিয়ে অথবা একাধিক বিয়ে নতুন কিছু নয়। হরহামেশাই শোনা যায় তারকাদের দাম্পত্য জীবনের ছন্দ পতনের কাহিনী। তেমন বলিউডের বেশ কিছু নামী তারকা আছেন যারা প্রথম জীবনে সুখী হতে না পারলেও দ্বিতীয় বিয়েতে সে সুখ খুঁজে পেয়েছেন। তেমন কিছু তারকার কথা তুলে ধরছি। যারা আপাতত সুখী দম্পত্তি দ্বিতীয় বিয়েতে।

রাজ বাব্বর-স্মিতা পাতিল ঃ রাজের প্রথম স্ত্রীর নাম ছিল নাদিরা জাহির। পরে তিনি স্মিতা পাতিলকে বিয়ে করেন। তবে স্মিতার অকালমৃত্যুর পরে ফের একবার প্রথম স্ত্রীর সঙ্গে থাকতে শুরু করেন রাজ।

শাবানা আজমি-জাভেদ আখতার ঃ জাভেদ আখতার ও শাবানা আজমি ১৯৮৪ সালে বিয়ে করেন। এর আগে হানি ইরানিকে বিয়ে করেছিলেন জাভেদ। সেই ঘরে তার দুই সন্তান ফারহান ও জোয়া। শাবানা আজমির সঙ্গে জাভেদ আখতারের বিয়ে ছিলো সে সময় ব্যাপক আলোচিত।

রাবিনা ট্যান্ডন-অনিল ঃ ফিল্ম ডিস্ট্রিবিউটর অনিল থাদানিকে ২০০৪ সালে বিয়ে করেন রাবিনা ট্যান্ডন। অনিলের বিয়ে ছিল নাতাশা সিপ্পির সঙ্গে। অনিল-নাতাশার বিয়ে ভাঙার জন্য দায়ী করা হয় রাবিনাকেই।

আমির খান-কিরণ রাও ঃ আমির খান তার ছোটবেলার প্রেমিকা রিনার সঙ্গে ঘর করেন ১৯৮৭-২০০২ পর্যন্ত। পরে লাগান সিনেমার সহকারী পরিচালিকা কিরণ রাওকে তিনি বিয়ে করেন ২০০৫ সালে।

ধর্মেন্দ্র-হেমা মালিনীঃ ধর্মেন্দ্রর বিয়ে হয়ে গিয়েছিল এবং দুই ছেলেও ছিল। ধর্মেন্দ্রর স্ত্রী প্রকাশ কৌর তাকে ডিভোর্স দিতে রাজি ছিলেন না। তাই বাধ্য হয়ে ধর্মেন্দ্র ও হেমা ইসলাম ধর্ম গ্রহণ করে বিয়ে করেন।

বনি কাপুর-শ্রীদেবী ঃ বলিউডের অন্যতম খ্যাতনামা প্রযোজক বনি কাপুর তার স্ত্রী মোনার সঙ্গে ৮ বছরের সম্পর্ক ভেঙে দেন শ্রীদেবীর জন্য। পরে ১৯৯৬ সালে তিনি বিয়ে করেন শ্রীদেবীকে।

সাইফ আলী খান-কারিনা কাপুর ঃ সাইফ ১৯৯১ সালে বিয়ে করেন অভিনেত্রী অমৃতা সিংকে। ২০০৪ সালে তাদের জীবনে ঘটে ছন্দ পতন। ২০০৭ সাল থেকে কারিনা কাপুরের সঙ্গে ডেটিং শুরু সাইফ আলী খানের। বিয়ে করেন তারা ২০১২ সালে।

শিল্পা শেঠী-রাজ কুন্দ্রা ঃ বলিউডের অন্যতম চর্চিত বিষয় হয়ে উঠেছিল রাজ কুন্দ্রা ও শিল্পা শেঠীর বিয়ে। এর আগে শিল্পপতি রাজ কবিতা নামের একজনকে বিয়ে করেন। পরে শিল্পাকে বিয়ে করবেন বলে কবিতাকে ডিভোর্স দিয়েছিলেন রাজ।

সঞ্জয় দত্ত-মান্যতা ঃ সঞ্জয় দত্তের অবশ্য এটি তৃতীয় বিয়ে। এর আগে ১৯৮৭ সালে সঞ্জয় রিচা শর্মাকে বিয়ে করেন। তিনি মারা যাওয়ার পর ১৯৯৮ সালে রিয়া পিল্লাইকে বিয়ে করেন সঞ্জয়। তবে তাকে ২০০৫ সালে ডিভোর্স দিয়ে ২০০৮ সালে মান্যতাকে বিয়ে করেন তিনি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া