adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

হাত, পা, চোখ ও মুখ বেঁধে তরুণীকে গ্যাংরেপ

86343_b1ডেস্ক রিপোর্ট : নারায়ণগঞ্জের রূপগঞ্জে ১৯ বছরের এক পোশাক শ্রমিককে গ্যাংরেপ করেছে ৪ দুর্বৃত্ত। মধ্যযুগীয় কায়দায় হাত, পা, চোখ এবং মুখ বেঁধে ঘটনা ঘটায় তারা। এর আগে সিঁধ কেটে ঘরে প্রবেশ করে ওই বখাটেরা। মুমূর্ষু অবস্থায় ধর্ষিতাকে নারায়ণগঞ্জ সদর হাসপাতালে চিকিতসা দেয়া হচ্ছে। রোববার গভীর রাতে উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের নীলভিটা স্লুইস গেট এলাকার আয়নাল মিয়ার ভাড়া বাড়িতে এই পাশবিকতার ঘটনা ঘটে। 
বাড়ির মালিক আয়নাল মিয়া জানান, গত মাসে তার ভাড়াটে বাড়ির একটি টিনের কাঁচাঘরে মাসিক ১ হাজার টাকা ভাড়ায় আসে স্থানীয় রবিনটেক্স গার্মেন্ট শ্রমিক। এরপর থেকেই তার প্রতিবেশী স্থানীয় মাজহারুলের মাদকের আড্ডার মাদকাসক্তরা বিভিন্ন অজুহাতে তার বাড়িতে যাতায়াতসহ রাস্তাঘাটে পোশাক শ্রমিককে নানাভাবে উত্ত্যক্ত করতো। এ ঘটনায় আয়নাল রোববার সকালে এলাকার মেম্বার জামাল হোসেনের কাছে নালিশও করেন। এ ব্যাপারে সোমবার মেম্বার শালিসের কথাও বলেছিলেন। রোববার রাত অনুমান আড়াইটার দিকে ওই শ্রমিকের ঘরে প্রচণ্ড শব্দ শুনে ঘুম ভাঙ্গে তার। পরে ঘরে ডাকাডাকি করেও শব্দ না পেয়ে দরজা ভেঙ্গে প্রবেশ করেন তিনি ও তার স্ত্রী। এ সময় শ্রমিককে উলঙ্গ অবস্থায় হাত, পা, চোখ এবং মুখ বাঁধা অচেতন দেখতে পান তারা। তার জ্ঞান ফিরলে গ্যাংরেপের বিষয়টি আয়নালের স্ত্রীর কাছে প্রকাশ করেন সে।
জানা গেছে ওই গার্মেন্ট শ্রমিক রূপগঞ্জ উপজেলার দাউদপুরের এক কৃষকের মেয়ে। পরিবারে মা-বাবা ছাড়াও ৫ম শ্রেণী পড়ুয়া এক ভাই আছে তার। স্থানীয় একটি মাধ্যমিক স্কুলে নবম শ্রেণীতে পড়াবস্থায় হঠাত তার বাবা অসুস্থতায় কর্মম হয়ে পড়ে। সংসারের দায়ভারসহ ভাইয়ের পড়াশোনার দায়িত্ব সে তুলে নেয় নিজের কাঁধে। ১৬ বছর বয়সে উপজেলার ভুলতা এলাকায় রবিনটেক্স গার্মেন্টে চাকরি নেয় সে। বাড়ি দূরে হওয়ায় স্থানীয় বিভিন্ন ভাড়া বাসায় বসবাস করতো।
রূপগঞ্জ থানায় অফিসার ইনচার্জ (ওসি) মাহমুদুল ইসলাম বলেন, ভিকটিমকে উদ্ধারের পর প্রথমে রূপগঞ্জ থানা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে উন্নত চিকিতসার জন্য নারায়ণগঞ্জ সদর হাসপাতালে পুলিশি নিরাপত্তায় পাঠানো হয়েছে। সকাল থেকেই মাদক বিক্রেতা মাজাহারের বাড়িসহ তাকে আটকের জন্য বিভিন্ন জায়গায় অভিযান চালিয়েছে পুলিশ। সে পলাতক আছে। তাকে আটক করা হলেই গ্যাংরেপের রহস্য উদঘাটন হবে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া