adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ফিল্মি স্টাইলে বাসের গতিরোধ করে ব্যবসায়ীকে হত্যা

হত্যা_77128নিজস্ব প্রতিবেদক : হত্যার বর্ণনায় মনে হবে ঘটনাটি বাস্তবে নয়, যেনো সিনেমার শুটিং। ঢাকা-নারায়ণগঞ্জ লিংকরোডের ফতুল্লায় চলন্ত যাত্রীবাহি বাসের সামনে বোমা ফাটিয়ে গতিরোধ করে বাসে উঠে যাত্রিদের সামনেই এক ব্যবসায়ীকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহতের নাম নুরুল ইসলাম (৪২)।

সোমবার রাত পৌনে ১০টার দিকে মাহমুদপুর এলাকায় এই ঘটনা ঘটে। নিহত নুরুল ইসলাম নারায়ণগঞ্জ সদর উপজেলার বক্তাবলী প্রসন্ন নগর এলাকার হানিফ হাজীর ছেলে। সে ফতুল্লার রেলস্টেশন এলাকায় ভাড়া বাসায় থাকতো। রাজধানীর হাতিরপুলের মোতালেব প্লাজায় পপুলার ইলেকট্রনিক্স নামের মোবাইল ফোনের দোকান রয়েছে তার।
প্রত্যদর্শী ও পুলিশ জানায়, ঢাকার গুলিস্তান এলাকা থেকে উতসব পরিবহনের একটি বাসযোগে মোবাইল ফোন ব্যবসায়ী নুরুল ইসলাম নারায়ণগঞ্জ ফিরছিলেন। রাত পৌঁনে ১০টার দিকে পথে ঢাকা-নারায়ণগঞ্জ লিংকরোডের মাহমুদপুর এলাকায় সামাদ বানু সিএনজি স্টেশনের সামনে হাত বোমার বিস্ফোরণ ঘটিয়ে বাসের গতিরোধ করে দুর্বৃত্তরা। 
এসময় কয়েকজন দুর্বৃত্ত বাসে উঠে যাত্রী নুরুল ইসলামকে বুকে অস্ত্র ঠেকিয়ে গুলি করে তার সাথে থাকা একটি ব্যাগ ছিনিয়ে নেমে চলে যায়।
গুরুতর অবস্থায় ব্যবসায়ী নুরুল ইসলামসহ যাত্রীবাহি বাসটি শহরের খানপুরে অবস্থিত ৩শ’ শয্যা হাসপাতালে নিয়ে যায় চালক। সেখানে কর্তব্যরত চিকিতসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন। বোমার বিস্ফোরণে বাসটির সামনের গ্লাস ভেঙ্গে গেছে। এই ঘটনার খবর পেয়ে স্বজনরা হাসপাতালে ছুটে আসেন।

ঘটনার প্রত্যদর্শী বাসের এক আরোহী জানান, হঠাত বেশ কয়েকটি হাত বোমার বিস্ফোরণ ঘটিয়ে দুর্বৃত্তরা বাসের গতিরোধ করে। দুটি মোটর সাইকেলযোগে আসা ৪/৫ জন যুবক বাসে উঠে নুরুল ইসলামকে পিস্তল ঠেকিয়ে গুলি করে। যাত্রীদের অনেকেই প্রাণ ভয়ে বাসের সিটের নিচে আত্মগোপন করে।   
নগরীর খানপুরে অবস্থিত ৩শ’ শয্যা হাসপাতালের জরুরী বিভাগের চিকিতসক ডা. সোহেল রানা জানান, গুলিতে ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। লাশ মর্গে পাঠানো হয়েছে।
জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোখলেছুর রহমান জানান, আমরা শুনেছি বোমা ফাটিয়ে বাসের গতিরোধ করে এক যাত্রীকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। আমরা ঘাতকদের শনাক্ত করে তাদের গ্রেপ্তারের চেষ্টা করছি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া