adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সাংবাদিকদের অনুসন্ধান করতে বললেন তথ্যমন্ত্রী

childনিজস্ব প্রতিবেদক : মাগুরায় মাতৃগর্ভে শিশু গুলিবিদ্ধ হওয়ার ঘটনা রাজনৈতিক প্রতিহিংসায় ঘটেছে, এমনটা মনে করেন না তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।
 
তিনি সাংবাদিকদের বলেন, ‘এ ঘটনা অভ্যন্তরীণ কোন্দল, না সামাজিক কোন্দলের কারণে ঘটেছে- আপনারা তা অনুসন্ধান করে তুলে ধরবেন। আমি মনে করি, এটি রাজনৈতিক প্রতিহিংসার কারণে ঘটেনি। সোমবার দুপুরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে গুলিবিদ্ধ মা নাজমা খাতুন ও তার শিশুকে দেখতে  গিয়ে তথ্যমন্ত্রী এ কথা বলেন।
 
মন্ত্রী নবজাতক ওয়ার্ডে ৪৫ মিনিট অবস্থান করে শিশুটি ও তার মায়ের খোঁজখবর নেন। শারীরিক অবস্থা কীভাবে ভালো করা যায়, সে ব্যাপারেও খোঁজ নেন।
সেখান থেকে বেরিয়ে তিনি সাংবাদিকদের বলেন, অপরাধীরা কেউ আইনের ঊর্ধ্বে নয়। প্রধানমন্ত্রী বলেছেন, ওই ঘটনার সঙ্গে জড়িতরা যে দলের হোক না কেন, তাকে আইনের আওতায় আনা হবে। এ ব্যাপারে কাউকে ছাড় দেওয়া হবে না। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতার করা হয়েছে।
মন্ত্রীর পাশে উপস্থিত হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মিজানুর রহমান বলেন, শিশুটি দেড় মাস আগে ভূমিষ্ঠ হওয়ায় ওজন কম হয়েছে। তাই বাচ্চাটি অনেক দুর্বল। তাকে বাঁচানোর জন্য সব ধরনের চেষ্টা করা হচ্ছে। এজন্য মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছে। আশা করি, শিশুটি ধীরে ধীরে সুস্থ হয়ে উঠবে।
 
এদিকে নাজমা খাতুন নবজাতক ওয়ার্ডে গিয়ে সোমবার দুপুরের পর তার সন্তানকে কাছ থেকে দেখেছেন। তাকে আগের মতোই নিয়ম মেনে কিছুণ পরপর বুকের দুধ খাওয়ানো হচ্ছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া