adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গরুর পেটে বোমা!

news_img (1)আন্তর্জাতিক ডেস্ক : গরুর পেটে টিক-টক, টিক-টক শব্দে আতঙ্ক ছড়াল পশ্চিমবঙ্গের দার্জিলিং জেলার নকশালবাড়ির নয়া বস্তিতে। ভারত-নেপাল সীমান্তে সেনা জওয়ানের হাতে আটক হওয়া গরুর শরীর থেকে ওই শব্দ শোনার পরই বোমাতঙ্কে ছড়িয়ে পড়ে নকশালবাড়িতে। খরব পেয়েই ঘটনাস্থলে ছুটে আসে সেনা কর্তারা। 

শুক্রবার বিকাল সাড়ে ৪টা নাগাদ ভারত-নেপাল সীমান্তের নকশালবাড়িতে প্রায় ১০০টি গরুকে আটক করে ভারতের সীমা সুরা বল (এসএসবি)। গরুর সঙ্গেই আটক করা হয় দুই সন্দেহভাজন গরু পাচারকারীকেও। একসঙ্গে এত পরিমাণ গরু দেখে সন্দেহ হয় সেনা সদস্যদের। এরপরই ওই গরুগুলিকে মেটাল ডিটেক্টর দিয়ে পরীা করার সময়ই চোখ ছানাবড়া হয়ে যায় সেনা সদস্যদের।

পরীার সময় আটক গরুগুলোর শরীর থেকে ‘টিক-টক, টিক-টক’ শব্দ ধরা পড়ে যন্ত্রটিতে। সন্দেহ আরও তীব্র হয় সেনা জওয়ানদের। এরপরই ওই গরুগুলোকে আলাদা করে নিকটবর্তী সেনা জওয়ান ক্যাম্পে নিয়ে যাওয়া হয়। দেখা যায় গরুর পেটের পিছনের দিকে বেশ কিছুটা জায়গা সেলাই করা। রহস্য উদঘাটনের জন্য আটক দুই গরু পাচারকারীকে জিজ্ঞাসাবাদ চলছে। আটক হওয়া গরুগুলোর পেটে ঠিক কি আছে তা জানতে এক্স-রে করা হবে বলেও জানা গেছে। যদিও সেনা জওয়ানদের সন্দেহ গরুর পেটে বিস্ফোরক জাতীয় কোন বস্ত থাকলেও থাকতে পারে। এই ঘটনার পিছনে মাওবাদীদের হাত থাকতে পারে বলে সন্দেহ করা হচ্ছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া