adv
১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দুই সন্তানকে বিষ খাইয়ে মেরে মায়ের আত্মহত্যার চেষ্টা

full_1091744806_1438488682ডেস্ক রিপোর্ট : বরগুনায় স্বামীর সঙ্গে অভিমান করে দুই শিশুসন্তানসহ রোজী (২৬) নামে এক মা বিষপান করেছেন। 
এতে ওই দুই শিশুর মৃত্যু হয়েছে। আশঙ্কাজনক অবস্থায় মা রোজীকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার দিবাগত রাত ৯টার দিকে বরগুনা সদর উপজেলার লেমুয়া গ্রামে এ ঘটনা ঘটে।
ঘটনার পর সবাইকে বরগুনা জেনারেল হাসপাতালে আনা হলে রাত ১০টার দিকে সেখানে মৃত্যু হয় তায়িবা (৩) ও মৌমি (৫) নামের দুই শিশুর।

গুরুতর অসুস্থ অবস্থায় রোজীকে (২৬) বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তার অবস্থাও আশঙ্কাজনক বলে জানিয়েছেন বরগুনা জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিতসক।

নিহত দুই শিশুর বাবার নাম রোমান পঞ্চায়েত। তিনি লেমুয়া পঞ্চায়েত বাড়ির সুনু পঞ্চায়েতের ছেলে। ঘটনার সময় রোমান পঞ্চায়েত বাড়ির বাইরে ছিলেন।
গৃহকর্মী হারুন জানান, বেশ কয়েকদিন ধরে রোজী বিড়াল মারার জন্য স্বামী রোমানকে বাসুডিন (ওষুধ) আনতে বলেন। স্বামী না এনে দেওয়ায় শুক্রবার (৩১ জুলাই) সকালে তিনি (৩০) বাজার থেকে বাসুডিন এনে দেন। শনিবার রাতে তিনি (রোজী) আমাকে চানাচুর আনতে বাজারে পাঠান।

পরে দোকান থেকে ফিরে ঘরের দরজা বন্ধ দেখতে পাই ও ভেতরে শিশুদের কান্না শুনতে পাই। এ সময় জানালা ভেঙে ভেতরে ঢুকে দেখি, দুই শিশুকে বিষপান করিয়ে রোজী নিজেও বিষপান করেন।

দ্রুত তাদের জেনারেল হাসপাতালে নেওয়া হয়। রাত ১০টার দিকে বিষক্রিয়ায় দুই শিশুর মৃত্যু হয়। খবর পেয়ে বরগুনা জেনারেল হাসপাতাল পরিদর্শন করেন বরগুনার পুলিশ সুপার বিজয় বসাক পিপিএম। তিনি বলেন, ঘটনার যথাযথ তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া