adv
২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

খেলা না হওয়ায় মাহমুদউল্লাহ হতাশ

mahmudullah.নিজস্ব প্রতিবেদক : টানা তিন দিনের খেলা বৃষ্টিতে ভেসে যাওয়ায় ঢাকা টেস্টের ফল নিয়ে এখন খুব একটা সংশয় নেই। চট্টগ্রাম টেস্টের মতো ড্র হওয়ার পথে রয়েছে দ্বিতীয় ও শেষ টেস্টও। আইসিসি টেস্ট র‌্যাঙ্কিংয়ের শীর্ষ দল দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ড্র সিরিজও রেটিং পয়েন্ট বাড়াবে বাংলাদেশের। তবে এভাবে পয়েন্ট পাওয়ার চেয়ে খেলাটাই উপভোগ্য হতো বলে জানিয়েছেন মাহমুদউল্লাহ। 
রোববার চতুর্থ দিনের খেলা পরিত্যক্ত হওয়ার পর সংবাদ সম্মেলনে মাহমুদউল্লাহ জানান, বিশ্বের সেরা দলটির বিপক্ষে খেলার জন্য মুখিয়ে আছেন তারা।
 ৬ পয়েন্ট পাওয়ার থেকে খেলাটাই আমরা বেশি উপভোগ করতাম। পুরো পাঁচ দিন করে দুটি টেস্ট ম্যাচ খেলতে পারলে আমাদের জন্য তা খুবই ভালো হতো। আমরা হারি বা জিতি, সেটা আমাদের কাজে দিত। কারণ, আমরা বিশ্বের সেরা দলটির বিপক্ষে খেলতাম। আমরা আমাদের স্কিলগুলোকে আরও ঝালিয়ে নিতে পারতাম। চট্টগ্রাম টেস্টের শেষ দুই দিনের খেলা বৃষ্টিতে ভেসে যায়। ঢাকায় দ্বিতীয় দিন থেকেই রয়েছে বৃষ্টির দাপট। খেলা না হলেও পুরোটা সময় সতীর্থদের ম্যাচের দিকেই মনোযোগী থাকার পরামর্শ দেন মাহমুদউল্লাহ।
পাঁচ দিন খেলার পরিকল্পনা ও মানসিক প্রস্তুতি নিয়ে মাঠে নামার পর টানা তিন দিন খেলা পরিত্যক্ত হওয়া স্বাভাবিকভাবেই বিরক্তকর। আমরা খেলতে এসেছি। আমরা যদি খেলাটাই না খেলতে পারি তাহলে তো আর কিছুই হল না। ভালো না খারাপ খেলি সেটা পরের বিষয়, এই চেষ্টা তো আমাদের করতে হবে।
 মাহমদুল্লাহ রিয়াদ জানান, বৃষ্টিতে খেলা না হলেও ক্রিকেটারদের ঠিকই সকালে উঠে মাঠে আসার প্রস্তুতি নিতে হয়। সারা দিন মাঠে কাটানোর প্রস্তুতি নিতে হয়।

 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া