adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শেষ টি-টোয়েন্টিতেও জিতল পাকিস্তান

srilanka1438443742স্পোর্টস ডেস্ক : শ্রীলঙ্কার বিপে টেস্ট ও ওয়ানডে সিরিজ আগেই জিতেছে পাকিস্তান। বাকি ছিল শুধু টি-টোয়েন্টি। অবশেষে এই ফরম্যাটেও শতভাগ জিতে শেষটা রাঙ্গিয়ে নিয়েছে সফরকারীরা। প্রথমটিতে জয়ের পর শনিবার দ্বিতীয় টি-টোয়েন্টিতেও জয় পেয়েছে শহীদ আফ্রিদির দল।
 
টসে জিতে শুরুতে ব্যাটিংয়ের সিদান্ত নেন নেন শ্রীলঙ্কা অধিনায়ক কুশল পেরেরা। প্রেমাদাসা স্টেডিয়ামে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৭২ রান করে করে তারা। স্বাগতিকদের হয়ে অপরাজিত থেকে সর্বোচ্চ ৪৮ রান করেন চামেরা কাপুগেদেরা।
 
শ্রীলঙ্কার হয়ে ব্যক্তিগত দ্বিতীয় সর্বোচ্চ ইনিংসটি খেলেন অভিষিক্ত ক্রিকেটার শিহান জয়াসুরিয়া (৪১)। যা টি-টোয়েন্টিতে শ্রীলঙ্কার অভিষিক্ত খেলোয়াড়দের মধ্যে দ্বিতীয় সর্বোচ্চ।
 
পাকিস্তানের পে দুটি উইকেট নেন শোয়েব মালিক। তাছাড়া একটি করে উইকেট পান আফ্রিদি, আনোয়ার আলী, সোহেল তানভীর ও মোহাম্মদ ইরফানরা। জবাবে ব্যাট করতে নেমে ৯ উইকেট হারিয়ে  ৪ বল বাকি থাকতেই জয়ের বন্দেরে পৌছে যায় পাকিস্তান। সফরকারীদের হয়ে৪৫ রান করেন অধিনায়ক আফ্রিদি। আর দলের সর্বোচ্চ ব্যক্তিগত ৪৬ রানের ইনিংসটি খেলে জয়ের পথ সুগম করে দেন আনোয়ার আলী।
 শ্রীলঙ্কা হয়ে সর্বোচ্চ  দুটি উইকেট নেন ফের্নান্দো। আর দূর্দান্ত পারফরম্যান্সের জন্য ম্যাচ সেরা পুরস্কার উঠে পাকিস্তানের আনোয়ার আলীর হাতে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া