adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

কাজ নাই, চাকরি নাই -অভাবে আত্মহত্যা স্বামী-স্ত্রীর

SUESIDEডেস্ক রিপোর্ট : অভাবের কারণে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন স্বামী-স্ত্রী। গোপালগঞ্জের কোটালীপাড়ার পশ্চিম নৈয়ারবাড়ি গ্রাম থেকে শুক্রবার দুপুরে পুলিশ তাদের লাশ উদ্ধার করে। পরে তা গোপালগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠান হয়।

তারা হলেন- দিনেশ বাকচীর ছেলে দিপক বাকচী (২০) এবং তার স্ত্রী বিবেক হালদারের মেয়ে লাকী বাকচী (১৭)।

কোটালীপাড়া থানার উপ-পরিদর্শক (এসআই) ছবেদ আলী এলাকাবাসীর বরাত দিয়ে জানান, ১৩ মাস আগে পশ্চিম নৈয়ারবাড়ি গ্রামের দিপকের সঙ্গে একই উপজেলার রামশীল গ্রামের লাকীর বিয়ে হয়। বিয়ের আগে দিপক ঢাকায় একটি কোম্পানিতে গার্ডের চাকরি করতেন। বিয়ের পর তিনি আর চাকরিতে যোগ দেননি। এলাকায়ই কাজের সন্ধান করতে থাকেন। কিন্তু স্বল্পশিতি হওয়ায় কোনো কর্মসংস্থান করতে পারেননি তিনি।

দিপকের বাবা সমান্য একজন মাছ বিক্রেতা হওয়ায় তার একার উপার্জনে সংসার চলছিল না। শুক্রবার ভোরে বাড়ির পাশের একটি কাঠাল গাছে স্ত্রীর শাড়ি গলায় পেঁচিয়ে তারা আত্মহত্যা করেন। সকালে স্থানীয়রা লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেন।

কোটালীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠান হয়েছে। স্থানীয়রা অভাবের কথা বলছেন। এরপরও বিষয়টি খতিয়ে দেখা হবে। বিডিলাইভ

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া