adv
১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মুশফিকদের সঙ্গে হাশিম আমলার জুমার নামাজ আদায়

Prayer_নিজস্ব প্রতিবেদক : শুক্রবার দুপুর ১২টায় বৃষ্টির কারণে মিরপুর টেস্টের দ্বিতীয় দিনের খেলা পরিত্যক্ত ঘোষণা করা হয়। দুপুর ১টার কিছু পরে টিম বাসে করে টাইগার ক্রিকেটাররা জুমার নামাজ আদায় করতে যান। টাইগারদের সঙ্গে ছিলেন দক্ষিণ আফ্রিকার অধিনায়ক হাশিম আমলা।
বৃষ্টির কারণে মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে বাংলাদেশ ও সফরকারী দ. আফ্রিকার কোনো ক্রিকেটার উপস্থিত হননি। টিম হোটেল সোনারগাঁওয়ে তারা অবস্থান করেন। দ্বিতীয় দিনের খেলা পরিত্যক্ত ঘোষণা হওয়ায় ক্রিকেটাররা হাতিরঝিল সংলগ্ন বাংলামোটরের একটি মসজিদে জুমার নামাজ আদায় করেন। টাইগারদের সঙ্গে এ সময় একই বাসে ছিলেন প্রোটিয়া দলপতি আমলা।
টাইগার খেলোয়াড়দের মধ্যে ছিলেন অধিনায়ক মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, মুমিনুল হক, মাহমুদউল্লাহ রিয়াদ, জুবায়ের হোসেন, রুবেল হোসেন ও তাইজুল ইসলাম। নামায শেষে ব্যক্তিগত গাড়িতে সাকিব ও রিয়াদ টিম হোটেল থেকে বাইরে বেরিয়ে যান। এরপর রুবেল হোসেন ও নাসির হোসেনও ব্যক্তিগত কাজে টিম হোটেল ত্যাগ করেন।
উল্লেখ্য, এর আগে প্রথম টেস্ট চলাকালীন গত শুক্রবার (২৪ জুলাই) চট্টগ্রাম সিটি কর্পোরেশনের বিবি আয়েশা (রা:) জামে মসজিদে জুমার নামাজ আদায় করেন ক্রিকেটাররা। 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া