adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

উত্তরায় মেগাশপের বিক্রয়কর্মীকে গণধর্ষণ

RAPEনিজস্ব প্রতিবেদক : রাজধানীর উত্তরার একটি মেগাশপের তরুণী বিক্রয়কর্মীকে (১৭) সহযোগীদের নিয়ে পালাক্রমে ধর্ষণ করেছে তার এক সহকর্মী।
উত্তরার রাজলী মার্কেটের পেছনের একটি নির্মাণাধীন ভবনে বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটে। তরুণীর দুলাভাই বেলাল হোসেন জানান, তার শ্যালিকা তাদের সঙ্গে আজমপুরের বাসায় থাকে। মাসখানেক আগে রাজলীর একটি মেগাশপে সে বিক্রয়কর্মীর চাকরি নেয়। প্রতিদিন সে বাসা থেকে হেঁটেই কর্মস্থলে আসা-যাওয়া করত।
তরুণীর বরাত দিয়ে তিনি জানান, বৃহস্পতিবার রাত সাড়ে আটটার দিকে কাজ শেষে সে (তরুণী) বাসার উদ্দেশে রওয়ানা হয়। একই মেগাশপের বিক্রয়কর্মী আরিফ (২৫) এবং আরও দুই যুবক মিলে তাকে মুখ চেপে ধরে পাশের নির্মাণাধীন একটি ভবনে নিয়ে যায়। সেখানে ওই তিন যুবক তাকে হত্যার ভয় দেখিয়ে পালাক্রমে ধর্ষণ করে চলে যায়। তবে আরিফ ছাড়া অন্য দুজনকে সে চিনতে পারেনি।
তিনি আরও জানান, পরে রাত ১১টার দিকে মেয়েটি বাসায় গিয়ে তার বোন-দুলভাইকে বিষয়টি জানায়। আহত অবস্থায় তাকে রাত ৩টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ডিএমসি) হাসপাতালে নিয়ে যান। 
শ্যালিকা একটু সুস্থ হলেই এ ব্যাপারে থানায় অভিযোগ করা হবে বলেও জানান বেলাল হোসেন। ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের সহকারী ইনচার্জ সহকারী উপপরিদর্শক (এএসআই) সেন্টু চন্দ্র দাস জানান, ওই তরুণীকে হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে।
উত্তরা (পশ্চিম) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী হাসান খান বলেন, ‘এ ব্যাপারে এখনো কেউ থানায় অভিযোগ করেনি। আপনাদের (সাংবাদিক) কাছে ঘটনা জানলাম। এখনই ঘটনাস্থলে পুলিশ পাঠাচ্ছি।’
অভিযোগ পেলে ধর্ষকদের গ্রেফতারসহ প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান ওসি।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া