adv
২৩শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

স্পেশাল অলিম্পিকে আরো ৩টি স্বর্ণ পেলো বাংলাদেশ

sotop1438285320ক্রীড়া প্রতিবেদক : ২৫ জুলাই থেকে লস অ্যাঞ্জেলসে শুরু হয়েছে স্পেশাল অলিম্পিক-২০১৫। আগামী ২ আগস্ট পর্যন্ত চলবে এই প্রতিযোগিতা।
 
বাংলাদেশও অংশ নিয়েছে এই অলিম্পিকে। পঞ্চম দিনে বাংলাদেশ আরো তিনটি স্বর্ণপদক পেয়েছে। স্বর্ণ বিজয়ী বিশেষ অ্যাথলেটরা হলেন- রিজওয়ানুল হক, সুমন খান ও মোহাম্মদ রহমান।
ছেলেদের ব্যাডমিন্টন এককে স্বর্ণপদক পেয়েছেন রিজওয়ানুল হক। অন্যদিকে ছেলেদের ৪ কেজি শটপুট শাখায় সুমন খানও স্বর্ণ জিতেছেন। আর টেবিল টেনিস এককে দেশের হয়ে চতুর্থ স্বর্ণপদক জয় করেছেন মোহাম্মদ রহমান।
এ ছাড়া মেয়েদের ৩ কেজি শটপুট শাখায় বিবি ফাতেমা ব্রোঞ্জ পদক জিতেছেন এবং মেয়েদের ৫০ মিটার ব্যাক স্ট্রোকে মোসাম্মত খুশি খাতু রৌপ্য পদক জয় করেছেন।
 
এর আগে গেল মঙ্গলবার স্পেশাল অলিম্পিকের এবারের আসরে বাংলাদেশের হয়ে প্রথম স্বর্ণপদক জেতেন স্পেশাল অ্যাথলেট পারুল আকতার। মেয়েদের ১০০ মিটার ফ্রি-স্টাইল সাঁতারে স্বর্ণপদক পান পারুল।
ওইদিন ছেলেদের ২৫ মিটার ব্রেস্ট স্ট্রোক সাঁতারে রৌপ্য পদক পান মোহাম্মদ শাহীন। একই ইভেন্টে মেয়েদের বিভাগে ব্রোঞ্জ পদক পান মুন্নী আকতার এবং ছেলেদের ৫০ মিটার ব্রেস্ট স্ট্রোক সাঁতারে ব্রোঞ্জ পদক পান আরিফ রোহান।

 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া