adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আজ ববিতার জম্মদিন – উদযাপন করবেন ছেলের সঙ্গে

babita-বিনোদন ডেস্ক : আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন নায়িকা ববিতার জন্মদিন আজ। এ দিনটি একমাত্র ছেলে অনিকের সঙ্গে বিশেষভাবে উদ্যাপন করবেন এ নায়িকা। তাই বেশ আগেই কানাডায় অধ্যয়নরত ছেলে অনিকের কাছে গিয়েছেন। সেখানে ছেলে সাথে ঈদ উদযাপন করেছেন।

ববিতা জানালেন, আমার জীবনে তো আসলে আর চাওয়া-পাওয়ার কিছু নেই। যে কটা দিন বাঁচি আল্লাহ যেন ভালভাবে, সুস্থভাবে তার পথে চলার মতো তৌফিক দেন- এই দোয়াই কামনা করি। এদিকে আজ জন্মদিনে এরই মধ্যে ঢাকা থেকে ববিতাকে শুভেচ্ছা জানিয়েছেন তার বড় বোন কোহিনূর আক্তার সুচন্দা, ছোট বোন চম্পাসহ তার ভাইয়েরাও।

ববিতার পুরো নাম ফরিদা আক্তার পপি ১৯৫৩ সালে বাংলাদেশের বাগেরহাট জেলায় জন্ম নেন। তার বাবা নিজামুদ্দীন আতাউব একজন সরকারী কর্মকর্তা ছিলেন এবং মাতা বি. জে. আরা ছিলেন একজন চিকিতসক। বাবার চাকরি সূত্রে তারা তখন বাগেরহাটে থাকতেন। তবে তার পৈতৃক বাড়ি যশোর জেলায়। শৈশব এবং কৈশরের প্রথমার্ধ কেটেছে যশোর শহরের সার্কিট হাউজের সামনে রাবেয়া মঞ্জিলে। তিন বোন ও তিন ভাইয়ের মধ্যে বড় বোন সুচন্দা চলচ্চিত্র অভিনেত্রী, বড় ভাই শহীদুল ইসলাম ইলেট্রিক্যাল ইঞ্জিনিয়ার, মেজভাই ইকবাল ইসলাম বৈমানিক, ছোটবোন গুলশান আখতার চম্পা চলচ্চিত্র অভিনেত্রী এবং ছোটভাই ফেরদৌস ইসলাম বর্তমানে যুক্তরাষ্ট্রের বাসিন্দা।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া